whatsapp channel

পরনে লাল কুর্তি, প্রকৃতির মাঝে একান্তে সময় কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী

অভিনেত্রী রচনা ব্যানার্জি মানেই এভারগ্রিন নায়িকাদের মধ্যে একজন। বয়স ছেচল্লিশ বছর। এই বয়সেও এসে রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী ও ফিট এবং ফাইন। ২০০০ সাল থেকে রুপোলি পর্দায় একের পর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেত্রী রচনা ব্যানার্জি মানেই এভারগ্রিন নায়িকাদের মধ্যে একজন। বয়স ছেচল্লিশ বছর। এই বয়সেও এসে রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী ও ফিট এবং ফাইন। ২০০০ সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট হয়েছিল। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কাও হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

Advertisements

রচনা অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও বটে। প্রায়ই নিজের অসাধারণ নাচ নিজের ইন্সটাগ্রামে ভিডিওতে শেয়ার করে থাকেন। কিছুদিন আগে শীতের রাতে বনফায়ার পার্টিতে হায় গার্মি গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। দিদি নাম্বার ওয়ানের সেটেও বহু প্রতিযোগীর সাথে নাচতে দেখা যায় সকলের প্রিয় দিদিকে। অভিনয় না করলেও বিকেল ৫টা মানেই সকলের ঘরে রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে রচনার সঞ্চালনা দেখা চাই প্রতিটি মা কাকিমার। ‘ ‘দিদি নম্বর ওয়ানে’ রচনার সঞ্চালন চ্যানেলের টিআরপি দিন দিন বাড়িয়ে চলেছে। টানা ১০ বছর ধরে তিনি এই শোয়ের দায়িত্বে রয়েছেন।

Advertisements

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। আগের বছর করোনার জন্য বাড়িতে ছেলেকে নিয়ে সময় কাটাতে হয়েছে অভিনেত্রীকে। করোনার জন্য বাইরে না থেকেই প্রতিটি উৎসব ছেলে আর বন্ধুদের সাথে ঘরোয়া আমেজে সেলিব্রেশন করেছেন অভিনেত্রী। সম্প্রতি প্রজাতন্ত্র দিবসের দিন কাজ থেকে ছুটি পেয়ে সুন্দরবনে ছেলে ও বন্ধুদের সাথে ঘুরে এলেন রচনা ব্যানার্জি। আর সেই নানান মুহূর্ত তিনি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

Advertisements

সম্প্রতি নারী দিবসের দিন কোভ্যাক্সিনের টীকা নিয়ে নিলেন অভিনেত্রী। আর সেই মুহূর্ত লেন্সবন্দী করলেন। ‘গুড বাই কোভিড ১৯’ ব্যানারে দাঁড়িয়ে ছবি তুলেছেন নায়িকা। টীকা নেওয়ার পর অভিনেত্রীর প্রথমে একটু জ্বর হলেও এখন বেশ ভালো আছেন। ভ্যাক্সিনের টীকা নিয়ে অভিনেত্রী এবার ঘুরতে বেরিয়ে পড়লেন। অভিনেত্রী ঘুরতে বেশ পছন্দ করেন। এবার দেশের বাইরে না গ্রামবাংলায় প্রকৃতির মাঝে শান্তি খুঁজে নিলেন। লাল কুর্তি আর সাদা পালাজো পড়ে সবুজ প্রকৃতির মাঝে ছবি তুললেন। ক্যপাশানে লিখলেন, ” যখন আপনি প্রকৃতির সাথে থাকবেন তখন আপনি সবচেয়ে সেরা অনুভব করবেন”। এরপর অনেকে লাইক করেন। নিমেষে ভাইরাল হয় পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar