whatsapp channel

Mimi Chakraborty: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা পিঠ, আকর্ষণীয় ফিগার দেখিয়ে ফের ভাইরাল মিমি!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র সপ্তাহান্ত মানে অবশ্যই ‘চিট ডে’। এর আগে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছিলেন, কি কি খাবার খেতে চান! এমনকি গোটা সপ্তাহ ধরে জিমে…

Avatar

Nilanjana Pande

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র সপ্তাহান্ত মানে অবশ্যই ‘চিট ডে’। এর আগে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছিলেন, কি কি খাবার খেতে চান! এমনকি গোটা সপ্তাহ ধরে জিমে ওয়ার্কআউট করলেও রবিবারের অপেক্ষায় থাকেন মিমি। তবে রবিবার মানে মিমির কাছে শুধুই চিট ডে নয়, নতুন ফটোশুট শেয়ার করার দিনও বটে। ফলে এদিন মিমি ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে আকাশি, নীল ও সাদা রঙের সিকুইনড শাড়ি। শাড়ির সাথে সাদা-নীল রঙের সিকুইনড ব্লাউজ টিম আপ করেছেন অভিনেত্রী-সাংসদ। ব্লাউজের স্লিভ নুডল প‍্যাটার্নের। এছাড়াও এই ব্লাউজে হল্টারনেক ডিজাইনের অনুকরণে যুক্ত রয়েছে দুটি ফিতে। সেগুলিও সিকুইনড। শাড়ির আঁচল আলগা করে কাঁধে ফেলে রেখেছেন মিমি। দৃশ্যমান হয়েছে তাঁর কোমর। ব্লাউজের নেকলাইন সামান্য ডিপ হলেও নেকের ডিটেলিং-এর কারণে মিমির ক্লিভেজ শো-অফ হয়নি। শাড়িটি অত্যন্ত গর্জাস। ফলে হালকা মেকআপ করেছেন মিমি। ন্যুড শেডের আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করেছেন হালকা গোলাপি হাইলাইটার।

খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রয়েছে সাদা স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, কিছুটা উজ্জ্বলতা যোগ করলেন। এই ক্যাপশনের সাথে সোনালি তারার ইমোজি জুড়েছেন তিনি। স্বস্তিকা দত্ত (Swastika Dutta) মিমির ছবিগুলির প্রশংসা করে লিখেছেন, এই কারণেই তিনি নায়িকা।

আগামী দিনে মিমিকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। এছাড়াও হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি।

whatsapp logo