whatsapp channel

সংস্কারি বৌমার ইমেজ ভেঙে হলুদ গাউনে প্রজাপতির মতো ডানা মেললেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

তিয়াসা রায় (Tiasa Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিয়াসা নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ‘কৃষ্ণকলি’ শ‍্যামার রূপে দেখতে সবাই অভ্যস্ত হলেও তিয়াসা এবার ধরা দিলেন হলুদ…

Avatar

HoopHaap Digital Media

তিয়াসা রায় (Tiasa Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিয়াসা নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ‘কৃষ্ণকলি’ শ‍্যামার রূপে দেখতে সবাই অভ্যস্ত হলেও তিয়াসা এবার ধরা দিলেন হলুদ রঙের গাউনে।

হলুদ রঙের ব্যাকগ্রাউন্ডে হলুদ রঙের গাউন ও পায়ে বেজ রঙের স্টিলেটো পরে সকলের নজর কেড়েছেন তিয়াসা। তিয়াসার পরনের গাউনটি অপূর্ব সুন্দর। ক‍্যামেরার সামনে হলুদ রঙের গাউনে প্রজাপতির মতো ডানা মেলেছেন তিয়াসা। তাঁর এই ছবিটি দেখে আন্তর্জাতিক মানের মডেলিং-এর কথা মনে হচ্ছে। ছবিটি নেটদুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ হাজার পর্ব অতিক্রম করেছে। তিয়াসা ও নীল ভট্টাচার্য ভার্চুয়ালি নেটিজেনদের অনেক ধন্যবাদ জানিয়েছেন। তাঁদের মতে দর্শকদের ভালোবাসার কারণেই বারবার বিতর্কিত হয়েও তাঁরা হাজার পর্ব অতিক্রম করতে পেরেছেন।

এই মুহূর্তে ‘কৃষ্ণকলি’ নিয়েছে কুড়ি বছরের লিপ। এই মুহূর্তে সিরিয়ালের নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া। সিরিয়ালে প্রবেশ করেছে শ‍্যামা ও নিখিলের একমাত্র মেয়ে কৃষ্ণা। সেও তার মায়ের মত ভজন গায়। ইতিমধ্যেই‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহের দৃশ্যায়ণ হয়েছে। শ‍্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াসা রায় (Tiasa Roy) এবং নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Nil bhattacharya)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media