Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সমুদ্রের ধারে বেড়াতে গিয়ে এটা কি করলেন শ্রাবন্তী!

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যে কোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। সম্প্রতি তিনি পাহাড়ে বেড়াতে গিয়ে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে, দূরে পাহাড়ের দিকে তাকিয়ে তিনি আনমনা হয়ে দাঁড়িয়ে রয়েছেন, তার পরনে একেবারে সাধারণ পোশাক। যা দেখে ভক্তরা কিন্তু বেশ বিহ্বল হয়েছে।

তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে, একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার instagram এ একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, ভীষণ আনন্দের সময় কাটাচ্ছেন অভিনেত্রী । ভীষণ আনন্দের সময় কাটাচ্ছেন কতটা সুন্দর দেখতে লাগছে। কাজের ফাঁকে ফাঁকে তাইতো তিনি বেশ এদিক ওদিক ঘুরে বেড়ান আর, প্রত্যেকটি জায়গায় গিয়ে নিজের অসাধারণ ছবি শেয়ার করতে ভুলেন না তিনি। প্রতিটি ছবি ‘এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ’। ছবিটিতে দেখা যাচ্ছে, নীল সমুদ্রের সামনে তিনি লাফিয়ে একটি পোজ দিয়েছেন, তাতেই বোঝা যাচ্ছে, তিনি বেড়াতে গিয়ে ঠিক কতটা আনন্দে রয়েছেন। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন, তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন শ্রাবন্তীর অসাধারণ ছবি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক