whatsapp channel

ডিভোর্সের পরেও টিকল না প্রেম, সোহেলকে ঠকালেন তিয়াশা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। তাঁকে স্টুডিওপাড়ার অলি-গলি চিনিয়েছিলেন তিয়াশার স্বামী ও অভিনেতা সুবান রায় (Suban Roy)। তিয়াশা জনপ্রিয় হয়ে ওঠার পরেই…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। তাঁকে স্টুডিওপাড়ার অলি-গলি চিনিয়েছিলেন তিয়াশার স্বামী ও অভিনেতা সুবান রায় (Suban Roy)। তিয়াশা জনপ্রিয় হয়ে ওঠার পরেই তাঁদের মধ্যে শুরু হয় ইগোর সমস্যা। গত বছর সুবানের সাথে তিয়াশার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। এরপর তিয়াশা শুধুমাত্র কেরিয়ারেই ফোকাস করতে চেয়েছিলেন। কিন্তু গত জন্মদিনে তিয়াশা ঘোষণা করেন, তাঁর জীবনে আবারও প্রেম এসেছে। বিয়ের পরিকল্পনাও করছেন তাঁরা। কিন্তু সম্ভবতঃ আবারও তিয়াশার জীবনে ইতি ঘটেছে সম্পর্কের।

তিয়াশার সাথে সোহেল দত্ত (Sohail Dutta)-এর সম্পর্কের চর্চায় কিছুদিন আগে অবধি সরগরম ছিল স্টুডিওপাড়া। রাজনৈতিক মঞ্চ থেকে তাঁদের আলাপ হলেও সোহেল নিজেও অভিনেতা। একসময় শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। কাজ করেছেন একাধিক হিট ধারাবাহিকে। তবে বড় হওয়ার পর রাজনীতিতে তাঁর আগ্রহ বেড়েছে। শেষ বার সোহেলকে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে রোহিত সেনের বোনপোর চরিত্রে। কিন্তু সম্পর্কের ঘোষণার কিছুদিনের মধ্যেই দেখা গেল সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন তিয়াশা ও সোহেল।

সম্প্রতি মুম্বই থেকে ইন্সটাগ্রামে একটি রিল শেয়ার করেছেন তিয়াশা। রিলে তিয়াশাকে দেখা যাচ্ছে, কখনও তাজ হোটেলের সামনে সমুদ্রের সৌন্দর্য উপভোগ করতে। কখনও দেখা যাচ্ছে, ওরলি সি-লিঙ্কের উপর দিয়ে গাড়িতে করে কোথাও পাড়ি দিচ্ছেন তিনি। নেপথ্যে মহিলা কন্ঠে শোনা যাচ্ছে, যে তোমাকে প্রকৃত অর্থে ভালোবাসে, সে তোমাকে কখনও ব্যবহার করবে না। কিন্তু যে তোমাকে ব্যবহার করবে, সেই সম্পর্ক শেষ করে দেওয়া উচিত। কারণ তোমার জন্য খুব সুন্দর একটি জীবন অপেক্ষা করছে।

কিন্তু তিয়াশার এই রিল ভাইরাল হওয়ার কিছুক্ষণের মধ্যেই সোহেল তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ‘লিও’ ফিল্মের একটি দৃশ্য যেখানে লেখা রয়েছে, ঠগবাজ প্রাক্তন প্রকৃত ভালোবাসা ও বিশ্বস্ততার কথা বলেছে। কিন্তু তার হাসি সত্য প্রমাণ করে দিয়েছে। আপাতত তিয়াশা ছুটি কাটাতে ব্যস্ত। শেষ হয়ে গিয়েছে ‘বাংলা মিডিয়াম’-এর শুটিং। আগামী বৃহস্পতিবার হতে চলেছে এই ধারাবাহিকের শেষ সম্প্রচার।

whatsapp logo