Hoop Viral

VIDEO: শাড়ির ফাঁকে উন্মুক্ত কোমরের ঝটকা, ঘুম উড়বে বৌদির হট ডান্স দেখে

সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভিডিওর (Viral Video) কোনো কমতি নেই। যার যেমন পছন্দ, ঠিক তেমনি ভিডিও উপলব্ধ থাকে সামাজিক মাধ্যমে। নেট দুনিয়ার হরেক প্ল্যাটফর্মে চোখ রাখলেই বহু ভিডিও চোখে পড়বে, যেগুলির ধরণ ধারণা থেকে শুরু করে বিষয় বস্তু সবেতেই রয়েছে পার্থক্য। এই সমস্ত ভিডিওগুলি দেখেই অবসর সময়ে বিনোদন খোঁজেন নেট নাগরিকরা। আর প্রতিটি ভিডিওতেই ভিউ ছাড়ায় হাজার থেকে লক্ষ।

কারণে অকারণে, দরকারে অদরকারে ভিড় বাড়ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। বহু মানুষ নিত্য দিনের একটা বড় সময় কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখার ক্ষেত্রে অনেকেরই প্রিয় প্ল্যাটফর্ম ইউটিউব, ইনস্টাগ্রামে (Instagram)। এখানে নানান ধরণের ভিডিও শেয়ার করা হয় প্রতিনিয়ত। কিছু কিছু ভিডিও নিজের গুণেই লক্ষ, কোটি ভিউয়ের গণ্ডি ছুঁয়ে যায়। বিশেষ করে বর্তমানে রিল ভিডিওর (Reel Video) জনপ্রিয়তা হয়েছে আকাশ ছোঁয়া।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন। আবার রাতারাতি খ্যাতি পাওয়ার আশাতেও অনেকে ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। এমনই সব ভিডিও উঠে আসে ইউটিউব, ফেসবুক বা ইনস্টাগ্রামে। সম্প্রতি এমনি একটি ভিডিও নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

‘ভাবি হট ডান্স’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। সেখানে সবজে আর গোলাপি রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে জমিয়ে নাচতে দেখা গিয়েছে এক মহিলাকে। শাড়ির ফাঁকে উন্মুক্ত শরীর দেখিয়ে ঠুমকা মেরেছেন তিনি। আর তা দেখেই চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের। ৩ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। প্রতি মুহূর্তে ভিউ বেড়ে চলেছে এই রিল ভিডিওতে। মহিলার নাচ চুটিয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

Related Articles