Hoop VideoHoop Viral

Dance Video: যাকে বলে ‘ডাবল ধামাকা’, রানী-মোনালিসার দুর্দান্ত ঠুমকায় ঝড় উঠল পুরুষ-হৃদয়ে

সম্প্রতি বাংলা হিন্দি সিনেমার পাশাপাশি ভোজপুরি সিনেমা বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি নায়ক নায়িকারাও কিন্তু সাধারণ মানুষের ঘরে ঘরে ঢুকে পড়েছে। এই নয় যে, শুধুমাত্র বিহার বা তার পার্শ্ববর্তী অঞ্চলের মানুষই এই ধরনের ভোজপুরি গান দেখেন বাংলায়ও কিন্তু এর জনপ্রিয়তা অনেক বেশি। এজন্যই তো ভোজপুরি নায়িকা মোনালিসাকে আমরা বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখেছি, দুপুর ঠাকুরপোতে তার অসাধারণ অভিনয়ে বাংলার মানুষেরও কিন্তু মন কেড়েছে, কিন্তু সেই মোনালিসা এখন স্টেজে পারফর্ম করলেন, সম্প্রতি সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

নায়িকাদের মধ্যে এক অন্যতম হলেন রানী চ্যাটার্জী, দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদভ, পবন সিং এর সংগীত অভিনয় করতে দেখা গেছে, তাকে এই দুজনের নাচ সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। তাদের মধ্যে একজন থাকলেই একেবারে ভিডিওটা ভীষণভাবে ভাইরাল হয়, সেক্ষেত্রে যখন দুজনে মিলে একসঙ্গে নাচছেন, ভিডিও সকলের কাছে পৌঁছে যাবে, এমনটাই তো স্বাভাবিক ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন, অসাধারণ এই নাচের ভিডিওটি তাই বলছি, একবার নয়, বারবার দেখুন দুজনকেই দেখতে ভারী ভালো লাগছে।

‘ইউপি বিহার মে বলওয়া কারা দেম’ গানের তালে তালে কায়দায় ব্যাপক নাচ করেছেন তারা। রানীর পরনে ছিল সবুজ ও লাল রংয়ের লেহেঙ্গা। এই ভিডিও ইতিমধ্যেই ৩১ হাজারের বেশি মানুষ দেখেছেন। অনেকেই এই ভিডিওটি লাইক করেছেন ও কমেন্ট করে রানীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। মোনালিসার পরনে খুব সুন্দর লাল টুকটুকে একটা লেহেঙ্গা দুজনকেই দেখতে কিন্তু ভারি ভালো লাগছিল, তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক