Advertisements

VIDEO: অক্ষরাকে একা পেয়ে ফের নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Read More: কম বাজেটে কাটিয়ে আসুন গ্রীষ্মের ছুটি, রইল ৩ অজানা স্বর্গরাজ্যের সন্ধান

ভোজপুরি সিনেমার জগতে আমরা প্রত্যেকেই পবন সিং কে চিনি, তবে পবন সিং শুধুমাত্র একজন অভিনেতা নয়। যদি একটু খেয়াল করেন, তিনি একজন খুব ভালো গায়ক। সিনেমা জগতের রীতিমতন তোলপাড় ঘটিয়েছেন তিনি অনেক নামকরা অভিনেত্রীদের সঙ্গে। তিনি মাখোমাখো দৃশ্যের অভিনয় করে, এখনো সবার মন জয় করে নিয়েছেন। খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদবের মতন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে রীতিমতন পাল্লা দিয়েছেন তিনি।

২০০৮ থেকে তিনি তার সিনেমা জগতে চলা শুরু করেন। তারপরে আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি ২০২৩এও তিনি যেন একেবারে চির যুবক। কখনো পাজামা পাঞ্জাবি পরে কখনো আবার ভীষণ সেজেগুজে কখনো আবার স্যান্ডো গেঞ্জি পরে একেবারে ঘরের ছেলে হয়ে নেচে সকলের মন জয় করেছেন তিনি। তার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন অভিনেত্রীরা মোনালিসা, আম্রপালি দুবে, কাজল রাঘবানির, প্রিয়াঙ্কা সিং, অক্ষরা সিং এর সঙ্গে প্রচুর হিট হিট সিনেমা দিয়েছেন তিনি।

Read More: কচি বউ’কে ঘুম পাড়াতে মাঝরাতে এসবও করছেন কাঞ্চন! দেখুন বেডরুমের ভিডিও

লাল টুকটুকে শাড়ি পরে পবন সিং এর সঙ্গে অসাধারণ কায়দায় নাচ দেন অক্ষরা সিং। গত বছর ফেব্রুয়ারি মাসে Top Bhojpuri Song এর মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যদিও অনেক পুরনো সিনেমার গান কিন্তু তাও মানুষ কিন্তু দেখেছেন, বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। Daiya Re Daiya গানের সাথে নাচলেন পবন। ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow