Hoop VideoHoop Viral

VIRAL: কাজলের সঙ্গে খুল্লামখুল্লা রোমান্সে মত্ত খেসারি লাল যাদব, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

হিন্দি, ইংরেজি ও নানা আঞ্চলিক ভাষার পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন কাজল রাঘবানি (Kajal Raghwani)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর নেট দুনিয়ায় অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘ছলকতা হামরো জাওয়ানিয়া’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে কাজলকেও। ভিডিওর শুরুতেই খোলামেলা জায়গায় রোমান্স করতে দেখা গেছে নায়ক ও নায়িকাকে। কখনো নীল লেহেঙ্গায় লাস্যময়ী হয়ে উঠেছেন কাজল, আবার কখনো কালো টপ ও স্কার্টে নজর কেড়েছেন তিনি। তবে নায়িকার শরীরে নায়কের স্পর্শ এবং তাতে নায়িকার উত্তেজনার অভিব্যক্তি মন জয় করেছে দর্শকদের।

গানটি ‘যশী মিউজিক’ নামের জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই গানটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্টও এসেছে এই ভিডিওতে। ‘দিওয়ানাপন’ ছবির গান এটি। এই গান গেয়েছেন খোদ খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা