whatsapp channel

মনসা মন্দিরের সামনে দুধ পান করছে এক বিষধর কালো সাপ, তুমুল ভাইরাল ভিডিও

কালো অন্ধকার রাত, একটি গুল্ম গাছের তলায় সারি বেঁধে জটলা পাকিয়ে বসে আছেন বেশ কয়েকজন মানুষ। তাদের দৃষ্টি একদিকেই রয়েছে। গাছের তলায় একটি কালো কুচকুচে বৃহদাকার সাপের আবির্ভাব হয়েছে। শুধু…

Avatar

HoopHaap Digital Media

কালো অন্ধকার রাত, একটি গুল্ম গাছের তলায় সারি বেঁধে জটলা পাকিয়ে বসে আছেন বেশ কয়েকজন মানুষ। তাদের দৃষ্টি একদিকেই রয়েছে। গাছের তলায় একটি কালো কুচকুচে বৃহদাকার সাপের আবির্ভাব হয়েছে।

শুধু তাই নয়, সাপটির সামনে রাখা হয়েছে এক বাটি দুধ। সাপে দুধ খাইয়ে শুধু গল্প কথাতে শোনা গিয়েছিল, কিন্তু এখানে দেখা যাচ্ছে গ্রামের মানুষদের দেওয়া খাবার সে পান করছে। এখানকার স্থানীয় পুরোহিত মশাই সাপটির মুখে দুধের বাটি থেকে সরিয়ে নিয়ে একটি বড় আকারের জলের মটকার মধ্যে দিয়ে দেয়। অনেকক্ষণ ধরে সাপ সেই জলের পাত্রের মধ্যে মুখ ডুবিয়ে বসে থাকে।

পুরো ঘটনাটি ঘিরে গোটা গ্রাম বাংলার মানুষ একসঙ্গে জড়ো হয়ে বিষয়টিকে লক্ষ্য করছেন। শুধু তাই নয় তাদের বিশ্বাস মনসা মন্দিরের পাশে এমন সাপের আবির্ভাব তারা ঈশ্বরের আবির্ভাব এর সঙ্গে তুলনা করছেন। সেই জন্যেই পুরোহিত মশাই সাপটিকে গঙ্গা জল দিয়ে ভাল করে স্নান করিয়ে দিচ্ছেন। একজন গ্রামবাসী এই সাপটি সামনে ধুপ জ্বালাচ্ছেন।

ভিডিওটি অনেক পুরনো ভিডিও কিন্তু ভিডিওটি যখনই মানুষ নতুনভাবে দেখেছে তখনই শিউরে উঠেছে। এমন ঘটনাটি ঘটেছে দাসপুরে। দাসপুরের একটি মনসা মন্দিরের পাশে ছোট্ট একটি গাছের গোড়ায় দুধ পান করছে একটি বৃহদাকার কালো সাপ। রূপকথার গল্পে এমন শোনা গেছে। কিন্তু চোখের সামনে একটি আস্ত সাপকে দুগ্ধ পান করতে দেখে গ্রামের মানুষজনের সাথে সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গোটা বিশ্বের মানুষ অবাক হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media