whatsapp channel

মুক্তি পেল OTT-র অন্যতম সাহসী ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখলেই ভরপুর মজা পাবেন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন…

Avatar

HoopHaap Digital Media

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

সম্প্রতি অসাধারণ একটি ওয়েব সিরিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক যুবতীর কুমারীত্ব নিয়ে প্রশ্ন উঠছে। ফুলশয্যার রাতে এক যুবতীর বর বুঝতে পারেন যে সে একেবারেই কুমারী নয়। পরের দিন গ্রামের মোড়ল সভা বসান এবং সকলের সামনে এই যুবতীর বিরুদ্ধে নানান রকম প্রশ্ন আসতে থাকে। যুবতী কিন্তু কিছুতেই স্বীকার করতে চান না। আসলে যুবতী সত্যিই কুমারী, কিনা তার প্রশ্নের জবাব দেবে পুরো ওয়েব সিরিজটি।

ইচ্ছা করলে ট্রেলার দেখে যদি ভালো লাগে, তাহলে পুরো ওয়েব সিরিজ দেখে ফেলতে পারেন। ‘প্রাইম প্লে অ্যাপ’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রায় ১১ দিন আগে cheekh ওয়েব সিরিজ এর ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। কেউ কেউ কমেন্ট করে লিখেছেন নিউ আর্টিস্ট সুপার্ব, কেউ লিখেছেন ওয়েটিং ইগার্লি, কেউ আবার লিখেছেন ‘প্রাইম প্লে ইজ ব্যাক’। তাই আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ ভিডিওটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media