Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্যে ঝড় তুলেছে এই পাঁচটি সাহসী সিরিজ, বাচ্চাদের সামনে দেখবেন না

নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’ প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সুমন সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

1) হ্যালো মিনি ওয়েব সিরিজের অফিসিয়াল ট্রেলারটি ২৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখে ইউটিউবে MX Player দ্বারা লঞ্চ করা হয়েছিল। ১ লা অক্টোবর ২০১৯ থেকে MX Player-এ বিনামূল্যে দেখা যাচ্ছে। দ্বিতীয় সিজনের ট্রেলারটি ১৭ই ফেব্রুয়ারি ২০২১ এ প্রকাশিত হয়েছিল। সিরিজটি ২৬ শে ফেব্রুয়ারী ২০২১-এ MX Player- এ মুক্তি পায় । ‘হ্যালো মিনি’ হল একটি রোমান্টিক-থ্রিলার ওয়েব সিরিজ যা একটি অল্পবয়সী মেয়ে মিনি ও তার জীবন কেন্দ্রিক।  ফারুক কবির পরিচালিত, সিরিজটি নভোনীল চক্রবর্তী এবং ক্রোকটেলসের লেখা উপন্যাসগুলির ট্রান্সলেশন। এতে অনুজা জোশীকে দেখানো হয়েছে যিনি মিনি চরিত্রে অভিনয় করছেন। hello mini 3 এ দারুন হয়েছে।

অনুজা জোশী ২২ বছরের তরুণ মেধাবী বাঙালি মেয়ে, মৃণাল দত্ত মুম্বাইয়ের একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার, রিভানা ব্যানার্জী অভিনয় করেছেন, দেরি না করে চটপট দেখে নিন ট্রেলার-

2) Digimovieplex app এ আসছে এক উষ্ণ ঘাম ঝরানো ওয়েব সিরিজ। আগামী পয়লা আগস্ট মুক্তি পেতে চলেছে এই সিরিজটি। এই সিরিজের নাম “পেয়াসী পুষ্পা”। ইতিমধ্যেই দেখা যাচ্ছে ওয়েব সিরিজ এর ট্রেলার, যা দেখে দর্শকেরা বিশেষ উচ্ছ্বসিত ও আশাবাদী। ট্রেলার থেকে মুল গল্পের আভাস পাওয়া যায়, সেখানে গল্পের প্লটে এক ডিভোর্সি মহিলাকে দেখা গেছে। পুষ্পা নামের এই ডিভোর্সি মহিলা দ্বিতীয়বারের জন্য প্রীতম নামক এক ব্যক্তিকে বিবাহ করছে। কিন্তু বিয়ের পর স্বামী তার শারীরিক চাহিদা মেটাতে পারেনা। তাই পুষ্পা পরবর্তীতে তার দ্বিতীয় স্বামীর ছেলে টিটু সাথে শারীরিক সম্পর্কে জড়ায়। পরবর্তীতে পুষ্পার স্বামী প্রীতম সম্পূর্ণ ব্যাপারটি জানতে পেরে কি করবে? এই সিরিজে মুখ্য ভূমিকায় অর্থাৎ পুষ্পা চরিত্রে অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়ালকে।

সম্প্রতি উল্লু তে একটি অসাধারণ ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এর নাম পাজামা পার্টি। অসাধারণ এই ওয়েব সিরিজটিতে দেখা যাচ্ছে এক যুবক নতুন কলেজে ভর্তি হয়েছেন। সেইখানে গিয়ে বন্ধুদের দ্বারা সে রীতিমতো অত্যাচারিত হয় এবং একদিন তাকে নিয়ে যাওয়া হয় নিষিদ্ধ একটি হোটেলে, সেখানে এক বার ডান্সারের সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠলেন তিনি। সবটাই বাধ্য হয়ে। কিন্তু তারপরে কি হবে? সে কোন দিকে যাবে তার প্রেমিকাকে কি সে সবকিছু বলতে পারবে? এসব দেখতে এখানে অভিনয় করেছেন, বিভান ভার্মা, কাজল কুমার, জয়তী ঠাকুর। দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

4) ullu তে পালাং টোড় এ সিসকিয়ান পার্ট টু বেরোলো। শ্বশুর, বৌমার একটা অবৈধ সম্পর্ককেই এখানে প্রতিষ্ঠা করার চেষ্টা করা হয়েছে। ছেলেরা না থাকার সুযোগে দুই ছেলের বৌমার সাথেই একটা শারীরিক সম্পর্ক বানিয়েছিলেন। পরে তা বুঝতে পারেন দুই গৃহবধূ। বড় বউ শ্বশুর এর সামনেই বাড়ির এক কর্মচারীর সাথে সম্পর্ক বানায়। যা দেখে বেজায় চটে যান শ্বশুর। ওয়েব সিরিজে আপনি বেশ কয়েকজন অত্যাশ্চর্য অভিনেত্রীকে দেখতে পাবেন। এখানে অভিনয় করেছেন প্রিয়া গামরে এবং অন্যজন নূর মালবিকা। উভয় অভিনেত্রীই সত্যিই সুন্দর। সিসকিয়ান পার্ট 1-এ অভিনেত্রী প্রিয়া গামেরের অভিনয় সত্যিই দুর্দান্ত ছিল। এবং তিনি সিসকিয়ান পার্ট 2-এ তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। কিন্তু তারপর কি হয় তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে –

5) সম্প্রতি উল্লু তে সাধারণ একটি ভিডিও রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে, বিয়ের আগেই শারীরিক সম্পর্কে মেতে উঠেছেন এক যুবক এবং যুবতী। ‘বেহরুপিয়া’ নামের অসাধারণ একটি ওয়েব সিরিজ সম্প্রতি রিলিজ করেছে, যেখানে শারীরিক সম্পর্ক দেখানো হয়েছে। যা দেখে রীতি মতন তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন সবাই। এখানে দেখানো হয়েছে, এক যুবতী যার অনেক বড়লোক বাড়িতে তার দাদা বউদি বিয়ে ঠিক করেন। যুবক এর এক বোন আসে সেও নতুন বউ এর শরীর এর প্রতি ভীষণ আকৃষ্ট হন। যুবক জানিয়ে দেয়, যে তাকে খুশি করার পাশাপাশি তার বোন কেও খুশি করতে হবে। কিন্তু এরপর কি হবে? তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে।

Related Articles