BollywoodHoop Plus

Kajol: কিভাবে এত ফর্সা হলেন কাজল!

কাজল (Kajol)-এর কেরিয়ারের গোড়ার দিকের ফিল্মগুলিতে তাঁর গায়ের রঙ ছিল শ‍্যামবর্ণ। ‘বাজিগর’ রিলিজ করার পর কাজলকে তাঁর গায়ের রঙ নিয়ে কটাক্ষ করা হলে তিনি বলেন, মেকআপের ভুলের জন্য তাঁকে কালো দেখতে লাগছে। তবে এরপরেও অনেকগুলি ফিল্মে কাজলের গায়ের রঙ ছিল শ‍্যামবর্ণ। তবে মা হওয়ার পর কাছল সেকেন্ড ইনিংস শুরু করলে তাঁর গায়ের রঙের পরিবর্তন দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। যথেষ্ট ফর্সা হয়ে গিয়েছেন কাজল। অনেকে মনে করেছিলেন, তিনি মেলানিন ট্রিটমেন্ট করিয়েছেন। কিন্তু এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কাজল স্বয়ং।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, কাজলের পুরো মুখ কালো মাস্কে আবৃত। একটি দোকানে দাঁড়িয়ে রয়েছেন তিনি। চোখে রয়েছে সানগ্লাস। নীল রঙের টি-শার্ট পরেছেন কাজল। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, সকলে তাঁকে জিজ্ঞাসা করেন, তিনি কিভাবে ফর্সা হলেন, এই ভাবে ফর্সা হয়েছেন তিনি। প্রকৃতপক্ষে, কাজল মনে করেন, সূর্যের আলো থেকে নিজেকে পুরোপুরি দূরে রাখতে পারছেন বলে তাঁর চেহারায় সানট‍্যান পড়ছে না। কিন্তু আগে রোদের মধ্যেই বেপরোয়া হয়ে ঘোরার ফলে কালো হয়ে গিয়েছিলেন কাজল।

2006 সালে আমির খান (Amir Khan) অভিনীত ফিল্ম ‘ফনা’-য় কাজলের গায়ের রঙের পরিবর্তন সকলে লক্ষ্য করেছিলেন। এরপর থেকেই তাঁকে ঘিরে কৌতুহলের সৃষ্টি হয়। তবে সানট‍্যান না থাকলেও শ‍্যামলা রঙ থেকে ফর্সা রঙে পরিবর্তন মেলানিন ট্রিটমেন্ট ছাড়া সম্ভব নয়। তবে কাজল এই বিষয়ে কখনও মুখ খোলেননি।

গত বছর কাজল অভিনীত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’ রিলিজ করেছে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ফিল্মটি পরিচালনা করেছেন রেবতী (Revthy)। ফিল্মে কাজলের ছেলের ভূমিকায় অভিনয় করেছেন বিশাল জেঠওয়া (Vishal Jethwa)। অসাড় পুত্রের ইচ্ছামৃত্যুর আবেদন নিয়ে মায়ের লড়াইয়ের ঘটনা তুলে ধরা হয়েছে ‘সালাম ভেঙ্কি’-তে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo