whatsapp channel

Riju-Roosha: সত্যিই কি আসতে চলেছে ‘তোমায় আমায় মিলে ২’!

কয়েক বছর আগে স্টার জলসায় একটি সিরিয়াল অত্যন্ত সাড়া ফেলে দিয়েছিল। সিরিয়ালের নাম ছিল ‘তোমায় আমায় মিলে’। এটি ছিল স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘দিয়া অউর বাতি হাম’-এর হিন্দি রিমেক।…

Avatar

কয়েক বছর আগে স্টার জলসায় একটি সিরিয়াল অত্যন্ত সাড়া ফেলে দিয়েছিল। সিরিয়ালের নাম ছিল ‘তোমায় আমায় মিলে’। এটি ছিল স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘দিয়া অউর বাতি হাম’-এর হিন্দি রিমেক। মিষ্টি বিক্রেতা নিশীথের সাথে পরিস্থিতির চাপে বিয়ে হয় শিক্ষিত মেয়ে ঊষসীর। নিশীথের মা অত্যন্ত কড়া। কিন্তু ঊষসী স্বপ্ন দেখে আইপিএস হওয়ার। প্রথমে নিশীথ ও তার পরিবারকে মেনে নিতে পারে না ঊষসী। কিন্তু একসময় এই পরিবার তার স্বপ্নের পাশে দাঁড়ায়। নিশীথের সমর্থন পায় ঊষসী। ঊষসীর বুদ্ধিতে শ্রীবৃদ্ধি ঘটে নিশীথের দোকানেরও।

‘তোমায় আমায় মিলে’ প্রযোজনা করেছিল যীশু সেনগুপ্ত (Jissu U.Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)-র প্রযোজনা সংস্থা ‘ব্লু ওয়াটার পিকচার্স’। সিরিয়ালে নিশীথের ভূমিকায় অভিনয় করেছিলেন ঋজু বিশ্বাস (Riju Biswas) ও ঊষসীর ভূমিকায় ছিলেন রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। এরপর রুশা ও ঋজুকে বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতে দেখা গেলেও বাংলার দর্শকের মনে তাঁরা ঊষসী ও নিশীথ হয়েই রয়ে গিয়েছেন। শোনা যাচ্ছে, আবারও স্টার জলসার পর্দায় ফিরতে চলেছে নিশীথ ও ঊষসী। শুরু হতে চলেছে ‘তোমায় আমায় মিলে’-র সিকোয়েল।

তবে এখনও অবধি প্রযোজনা সংস্থা ‘ব্লু ওয়াটার পিকচার্স’-এর তরফে সিকোয়েলের ঘোষণা করা হয়নি। বিষয়টি নিয়ে কথা বলতে চাননি নীলাঞ্জনাও। ঋজু জানালেন, ‘তোমায় আমায় মিলে’-র সিকোয়েলের কথা তাঁর ও সহশিল্পীদের কানে এসেছে। তাঁরা ঋজুকে জিজ্ঞাসা করেছেন, তিনি ‘তোমায় আমায় মিলে’-র সিকোয়েলে অভিনয় করবেন কিনা! তবে প্রযোজনা সংস্থার তরফে ঋজুর কাছে কোনো ফোন না আসায় তিনি উত্তর দিতে পারেননি।

সূত্রের খবর অনুযায়ী, অগস্ট মাস থেকে ‘তোমায় আমায় মিলে’-র শুটিং শুরু হলে ঋজুকে অবশ্যই রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র অনুমতি নিতে হবে। কারণ তিনি এই মুহূর্তে ‘গোধুলি আলাপ’ সিরিয়ালে কৌশিক সেন (Koushik Sen) অভিনীত চরিত্র অরিন্দমের ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন।

whatsapp logo