BollywoodHoop Plus

Urfi Javed: শরীরে নেই সুতোর লেশমাত্র, স্টিকার দিয়ে গোপনাঙ্গ ঢেকে অনুষ্ঠানে হাজির উরফি জাভেদ

বি-টাউনে বিতর্কের অপর নাম উরফি জাভেদ (Urfi Javed)। তিনি যেখানেই যান না কেন, সেখানেই তার পিছু পিছু হেঁটে যায় সমালোচনার ঝড়। তার কারণ একটাই, তার স্বাধীনচেতা মনোভাব ও ছকভাঙা পোশাক। নিজেকে নিয়ে বেশ খোলামেলা এই মডেল। প্রায়ই নিজেকে যেমন তিনি বিভিন্ন ধরণের পোশাকে আবৃত করে হাজির করেন সকলের সামনে, তেমনই আবার বিতর্কিত সব মন্তব্য করে আসেন সংবাদের শিরোনামে। কিছুদিন আগেই খাবারের প্লেট থেকে খবরের কাগজ, উদ্ভট সব পোশাক পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি।

তবে সম্প্রতি উরফি যা করলেন, তা দেখে মাথা ঘুরল সকলের। এবার স্টুডিও কিংবা রাস্তায় নয়, উদ্ভট এক পোশাক পরে এক অনুষ্ঠানে হাজির হলেন তিনি। তবে সেই পোশাক নামেই পোশাক, কারণ এই পোশাকেও শরীরের বেশিরভাগ স্থানই রইল উন্মুক্ত। রবিবার মুম্বইয়ে একটি ওটিটি প্ল্যাটফর্মের অনুষ্ঠান ছিল। আর সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন উরফি। তিনি ছাড়াও এই অনুষ্ঠানে হাজির ছিলেন অনেক তারকাই। উপস্থিত ছিলেন টলিউড স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়াও বলিউডের অনেক তারকার দেখা মিলল এই অনুষ্ঠানে।

আর সেখানেই সবার নজর কাড়লেন এই মডেল। তার কারণটা অবশ্যই তার পোশাক। এক অদ্ভুত পোশাক পরে অনুষ্ঠানে হাজির হন তিনি। এদিন তার পরণে গায়ে একটিও পোশাক ছিল না তার। শুধুমাত্র রাংতা কাগজ ও তার দিয়ে বানানো পাঁজরের মতো একটি খাঁচা তিনি ঝুলিয়েছেন গলা থেকে। সেটি দিয়ে ঢাকা রয়েছে তার স্তনযুগল। তবে বেশিরভাগ স্থানই রয়েছে উন্মুক্ত। শুধুমাত্র স্তনবৃন্তে লাগানো একজোড়া স্টিকার। নিম্নাঙ্গে দুধসাদা রংয়ের ঢিলেঢালা প্যান্ট পরেছেন তিনি। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা আছে চুল- সব মিলিয়ে নিজের মেজাজে প্যাপদের সামনে স্বমহিমায় পোজ দিলেন তিনি।

আর তার এই পোশাকের ভিডিও নেট দুনিয়ায় আপলোড হতেই মুহূর্তে ভাইরাল হয় সেটি। সকলেই তার পোশাক দেখে আবার ছিঃ ছিঃ কার করেছেন। অনেকেই আবার তাকে নিয়ে সমালোচনা শুরু করেছেন। কেউ কেউ আবার তাকে শালনীতার পাঠ পড়িয়ে নিজেকে শুধরে নেওয়ার হুমকি দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)