whatsapp channel

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী সুপারস্টার বিষ্ণু, পাত্রী জনপ্রিয় বাঁহাতি ব্যাডমিন্টন প্লেয়ার

জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন বাঁহাতি ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় জ্বালা গুট্টা। দক্ষিণের অভিনেতা বিষ্ণুর সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন জ্বালা গুট্টা। বিয়ের দিন ঘোষণা করে দিলেন এরা। আগামী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন বাঁহাতি ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় জ্বালা গুট্টা। দক্ষিণের অভিনেতা বিষ্ণুর সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন জ্বালা গুট্টা। বিয়ের দিন ঘোষণা করে দিলেন এরা। আগামী ২২ এপ্রিল বিয়ে করতে চলেছে এই খেলোয়াড় ও অভিনেতার জুটি। বিষ্ণু নিজের টুইটারে বিয়ের কার্ড পোস্ট করে সকলের উদ্দেশ্যে তারিখ ঘোষনা করে দেন।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, ২০০৫ সালে ব্যাডমিন্টন খেলোয়াড় চেতন আনন্দকে বিয়ে করেছিলেন জ্বালা। অবশ্য সেই সম্পর্ক ভেঙে যায় ২০১১ সালে। অন্যদিকে, বিষ্ণু নিজেও বিয়ে করেছিলেন রাজীনি নটরাজকে। তার সঙ্গে বিষ্ণুর সম্পর্ক ছিল ২০১০ থেকে ২০১৮ পর্যন্ত। দুজনেই দাম্পত্যে ইতি টেনেছেন। এবার ফের বৈবাহিক সম্পর্কে জুড়তে চলেছেন জ্বালা এবং বিষ্ণু।

Advertisements

উল্লেখ্য, জ্বালা গাট্টা বিষ্ণুর সঙ্গে বাগদান সেরেছিলেন সেপ্টেম্বরে। এর আগে বিষ্ণু যখন ব্যস্ত ছিলেন তেলুগু ছবি ‘অরণ্য’-র শ্যুটিংয়ে, সেখানে উপস্থিত ছিলেন এই ব্যাডমিন্টন তারকা। এই সিনেমায় মাহুতের চরিত্রে অভিনয় করছেন তিনি। বিয়ে প্রসঙ্গে সেইসময় ছবির প্রচারের সময় সংবাদ মাধ্যমকে বিষ্ণু বলেন, “আমরা খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছি, জামাই হতে চলেছি আমি। খুব খুশি। তাড়াতাড়ি তারিখটাও জানিয়ে দেব।” এবার বিয়ের দিন ঘোষণা করেই দিলেন এই দুই তারকা।

Advertisements

প্রসঙ্গত, জ্বালা গাট্টা একজন বাঁহাতি ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড়। তার বাবা ভারতীয় এবং মা চীনা। তিনি ১৪ বার জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা জিতেছেন। তিনি লন্ডনে ২০১১ বিডব্লিউএফ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে অসংখ্য পদকসহ ব্রোঞ্জ মেডেল ভারতীয় ব্যাডমিন্টনের জন্য জিতেছেন এবং ২০১০ ও ২০১৪ সালে কমনওয়েলথ গেমসে স্বর্ণ ও রৌপ্য পদক পেয়েছেন। সত্যি তিনি যেমন সুন্দর করে কেরিয়ার সামলেছেন এবার সংসার পাতার পালা। তার অনুরাগীরা অপেক্ষা করছে গ্র্যান্ড রিসেপশন দেখার জন্য।

whatsapp logo
Advertisements
Avatar