Hoop PlusRegionalTollywood

Shobnom Bubly: শাকিবের নায়িকা ইধিকাকে নিয়ে মুখ খুললেন শবনম বুবলী!

ঢালিউডে শাকিব খান (Shakib Khan) চর্চা বছর পেরিয়েও অব্যাহত। তাঁর প্রথম স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas)-এর সাথে শাকিবের বিবাহ বিচ্ছেদের পর তিনি গোপনে বিয়ে করেছিলেন শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-কে। গত বছর পুজোর সময় শাকিব ও বুবলির পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি ফেসবুকে পোস্ট করেন বুবলি। এরপরেই বুবলির সাথে শাকিবের বিয়ের কথা সকলে জানতে পারেন। কিন্তু শাকিবের বারণ সত্ত্বেও বুবলি তাঁদের বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আনার ফলে বুবলির সাথে তাঁর বিয়ে দাঁড়িয়ে রয়েছে খাদের কিনারায়। তবে তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি। কিন্তু বুবলি জানিয়েছেন, তাঁর কেরিয়ারে যথেষ্ট প্রভাব পড়েছে। কারও নাম না করেই বুবলি জানিয়েছেন, বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেকেই চাইছেন না, তিনি কাজ করুন। সাম্প্রতিক কালে শাকিব অভিনীত ফিল্ম ‘প্রিয়তমা’ থেকে বুবলি রিপ্লেস করে নায়িকার ভূমিকায় নিয়ে আসা হয়েছে এপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)-কে।

এই ঘটনায় অনেকে শাকিবের জড়িত থাকার অনুমান করলেও অভিনেতা জানিয়েছেন, চিত্রনাট্যের কারণে বুবলিকে রিপ্লেস করা হয়েছে। উপরন্তু শাকিব জানিয়েছেন, তিনি ও বুবলি আর একসাথে কখনও কাজ করবেন না। ওপার বাংলা জুড়ে ঈদে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘প্রিয়তমা’ ব্লকবাস্টার। এটি ইধিকার ডেবিউ ফিল্ম। ব্যস্ততার কারণে ‘প্রিয়তমা’ দেখার সুযোগ হয়নি বুবলির। তবে তিনি এই ফিল্মের গান ও কিছু দৃশ্য দেখেছেন। ফিল্মের নায়িকা ইতির চরিত্রে ইধিকার অভিনয় বুবলির ভালো লেগেছে। চরিত্রটিতে ইধিকাকে তাঁর যথেষ্ট মিষ্টি লেগেছে বলে জানালেন বুবলি। তাঁর কন্ঠে বুবলি কিছু সংলাপ শুনেছেন যা তিনিও ওই ফিল্মের চিত্রনাট্য হাতে পাওয়ার পর পড়েছিলেন।

ইধিকার কন্ঠে সংলাপ শুনে তাঁকে কলকাতার মেয়ে মনে হয়নি বলে মত প্রকাশ বুবলির। বুবলি জানতেন না, ইধিকা ‘প্রিয়তমা’ দেখতে ঢাকায় এসেছিলেন। তাহলে নায়িকার সাথে বসেই ‘প্রিয়তমা’ দেখতেন বুবলি।

কলকাতার টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করার সুবাদে পরিচিত মুখ ইধিকা। আপাতত ‘প্রিয়তমা’-র পর তাঁর ইচ্ছা রয়েছে টলিউডের বড় পর্দায় অভিনয় করার।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

whatsapp logo