whatsapp channel

Sweta Mishra: ‘আমি খুব লোভী’, সোজাসাপ্টা উত্তর দিলেন ‘ধুলোকণা’র চড়ুই

লালনকে না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে চড়ুই। অন্যদিকে লালন-ফুলঝুড়ির প্রেম দিনদিন বাড়ছে। লালন-ফুলঝুড়ির পথের কাঁটা হল এই চড়ুই। ভাবছেন কে এই চড়ুই? পর্দায় এনার চরিত্র ধূসর হলেও, বাস্তবে কিন্তু একেবারেই…

Avatar

লালনকে না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে চড়ুই। অন্যদিকে লালন-ফুলঝুড়ির প্রেম দিনদিন বাড়ছে। লালন-ফুলঝুড়ির পথের কাঁটা হল এই চড়ুই। ভাবছেন কে এই চড়ুই? পর্দায় এনার চরিত্র ধূসর হলেও, বাস্তবে কিন্তু একেবারেই তেমন নন। জানেন কি এই ধূসর চরিত্রের চড়ুই কে?

বর্তমানে ছোট পর্দার চড়ুইকে শেষ বার দেখা গেছে ‘প্রেম টেম’ ছবিতে। সেখানে এক কলেজ ছাত্রীর চরিত্রে দেখা গিয়েছে। কিন্তু, সিনেমা থেকে ছোট পর্দায় কেন? তাহলে কি কাজ পাচ্ছেন না?

চড়ুই এর আসল নাম শ্বেতা মিশ্র( Sweta Mishra). ‘প্রেম টেম’ থেকে সোজা ছোট পর্দায় ধুলোকণা’র ধারাবাহিকে। সিনেমা ছেড়ে কেন ছোটপর্দায়? এই প্রসঙ্গে অবশ্য অভিনেত্রী এক সংবাদমাধ্যমে বলেন, ‘আমার কাছে মুখ্য চরিত্রের প্রচুর প্রস্তাব ছিল। কিন্তু কোনওটাতেই রাজি হইনি। আমি সময় নিয়েছি। অন্য রকমের চরিত্র করতে চাইছিলাম। খুব ভেবেচিন্তে তাই চড়ুইয়ের চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছি। মনে হয় না খুব ভুল সিদ্ধান্ত নিয়েছি।’

নিজের কাজ নিয়ে বলতে গিয়ে শ্বেতা বলেন, “আমার এক সহ-অভিনেতাকে একজন জানিয়েছিলেন, আমাকে দেখে নাকি তাঁর স্ত্রী উত্তেজিত হয়ে পড়েন। সেই মহিলা হাইপারটেনশনের রোগী। পর্দায় চড়ুইকে দেখতে গেলে তাঁকে স্ট্রেস বল হাতে রাখতে হয়।” টলি পাড়ায় কাজ প্রসঙ্গে শ্বেতা এও বলেন, “ধারাবাহিক করলে ছবি করব না বা ছবি করলে ছোট পর্দায় আসব না, এমন চিন্তাভাবনা আমার নয়। আমি খুব লোভী। সব ধরনের কাজ করতে চাই।”

whatsapp logo