Bengali SerialHoop Plus

Tithi Basu: ভেজা শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, হট লুকে ঝিলিককে দেখলে চোখ ফেরাতে পারবেন না

বাঙালির সান্ধ্য আসরে মহিলাদের মাঝে অত্যন্ত প্রিয় চরিত্র ছিল ঝিলিক। ছোটপর্দার সর্বকালের সেরা কিছু ধারাবাহিকের মধ্যে অন্যতম ‘মা’ (Maa)। ছোটবেলায় হারিয়ে যাওয়া ঝিলিকের মাকে খোঁজার গল্পই উঠে এসেছিল সেই ধারাবাহিকে। ঝিলিকের চরিত্রে সকলের মনে জায়গা করে নিয়েছিল তিথি বসু (Tithi Basu)। এককথায় সেই সময় ছোট্ট তিথিতে মজেছিল বাঙালি দর্শক। কিন্তু সেই তিথিকে এখন কেমন দেখতে জানেন? দেখলে কি আদেও চিনতে পারবেন সেই ছোট্ট ঝিলিককে?

একসময় ছোটপর্দায় বেশ জনপ্রিয় ছিলেন তিথি বসু। তবে এখন সময় পেরিয়েছে অনেকটাই। এখন ঝিলিক সুন্দরী একজন তন্বী। এক কথায় তাঁকে চেনা দায়।সোশ্যাল মিডিয়ায় তাঁর লক্ষাধিক ফলোয়ার। টেলিভিশনের ছোট্ট তিথি এখন বোল্ড অ্যান্ড বিউটিফুল। আর এবার ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিও পোস্ট করে সাড়া ফেললেন তিথি বসু। এবার কালো স্নানপোশাকে ভেজা শরীরে ধরা দিলেন অভিনেত্রী। তার শরীর থেকে যেন গলে গলে পড়ছে উত্তাপ। আর এভাবেই অনুরাগীদের প্রশংসা কুড়িয়ে নিলেন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী তিথি বসু। সেই ভিডিওতে তাকে দেখা গেছে একটি সবুজ সুইমিং পুলের নীল জলের মাঝে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ডুব দিয়ে জল থেকে ভেজা শরীরে উঠছেন অভিনেত্রী। তার পরনে ডিপ নেক ওপেন শর্ট ওয়ান পিস। ভেজা চুল, ভেজা চোখের মত্ততায় ঘায়েল অনুরাগীরা। আর এই ভিডিওর কমেন্ট বক্স ভরে গেছে অনুরাগীদের উষ্ণ মন্তব্যে। কেউ মন্তব্য করেছেন, ‘সেই ছোট্ট ঝিলিক কত বড় হয়ে গেল’, কেউ আবার বলেছেন, ‘তোমায় দেখলেই চোখ ফেরাতে পারিনা’; কেউ আবার দিয়েছেন একাধিক ‘লভ ইমোজি’।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

নিজেকে বোল্ড করে তুলতে দীর্ঘক্ষণ জিমে ঘাম ঝরান তিথি। এমনকী নিজের মনের মানুষের কথাও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ফ্যান ফলোয়িং জানান দিচ্ছে আজও তাঁর জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি।