BollywoodHoop Plus

Urfi Javed: খোলামেলা পোশাক পরে নিন্দুকদের চুপ করালেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) এমন একটা নাম, যাকে দেখলেই যেমন বেড়ে যায় উত্তাপ, তেমনই তাকে ঘিরে বিতর্ক চলে হামেশাই। নানা সময়ে নানা পোশাকে ধরা দেন বি-টাউনের এই মডেল। অবশ্য সেসব পোশাক সাধারণ পোশাক নয়, সবই ট্র্যাডিশনাল ভাবধারা থেকে কিছুটা বেরিয়ে এসে তৈরি করা পোশাক পরেই ধরা দেন এই মডেল। তার এই ছকভাঙা পোশাক দেখেই সমালোচনায় মশগুল হয় নেটপাড়া। বিতর্ক যেন তার পিছু ছাড়ে না কিছুতেই। আর এই বিতর্ককেই ইন্ধন বানিয়ে নিজেকে নিয়ে আরো বেশি ‘এক্সপেরিমেন্ট’ করেন এই মডেল।

চলতি বছরের শুরুতেই একাধিক বিতর্কিত পোশাকে নিজেকে তিনি মেলে ধরেছেন সামাজিক মাধ্যমের দেওয়ালে। কখনো খাবারের প্লেট ও গ্লাস দিয়ে ঢেকেছেন নিজের বক্ষদেশ, কখনো আবার লাজ রক্ষায় সামনে মেলে ধরেছেন খবরের কাগজ। আবার কখনো যেমন প্যান্ট কেটেই জামা বানিয়ে পড়েছেন, তেমনই আবার ডাস্টবিনের প্লাস্টিক দিয়েও নিজেকে ঢেকেছেন তিনি। আর তাতেই তাকে শালীনতার পাঠ পড়াতে এগিয়ে এসেছেন নেটপাড়ার বাসিন্দারা। তবে এবার তিনি সেসবের যোগ্য জবাব দিলেন সপাটে।

উরফি জাভেদের সঙ্গে ‘নগ্নতা’ শব্দটি যেন সমার্থক হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়ার যুগে। নানা পোশাক পরে নেটিজেনদের থেকে তার কপালে জোটে নানা তকমা। কখনো কেউ তাকে ‘পাগল’ বলেন, আবার কেউ কখনো তার নগ্নতার জন্য তাকে গরাদের আড়ালে দেখতে চান। তবে সকলকেই এবার একটি টুইটের মাধ্যমে জবাব দিলেন এই মডেল। সম্প্রতি একটি টুইট করে মুম্বইয়ের এই মডেল লিখেছেন, ‘আরে ভাই নগ্ন তো সকলেই, পার্থক্য একটাই- আমি পোশাকের মাধ্যমে নগ্ন, অনেকেই চিন্তাভাবনায় নগ্ন’। আর তার এই টুইট বেশ ভাইরাল হয়েছে টুইটারে।

প্রসঙ্গত, নগ্নতার বিষয়ে এর আগেও মুখ খুলতে দেখা গেছে তাকে। কয়েকমাস আগে এক প্যাপের এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে উরফি বলেন, ‘ভালোবাসার কথা তো জানিনা, তবে আমার এই নগ্নতা বজায় থাকবে’। তারপরেই হেসে সেখান থেকে বেরিয়ে যান তিনি। সেইসময় ওই প্যাপ তাকে বলেন, ‘আমাদের জন্য কিছু…..’। কথা শেষ হতে না হতেই তাদের উদ্দেশ্যে ‘ফ্লাইং কিস’ ছুঁড়ে দেন উরফি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা