whatsapp channel

বিয়ের পর ত্বরিতার বাড়িতে প্রথম জামাইষষ্ঠী খেলেন সৌরভ, রইলো সমস্ত ছবি

জামাইষষ্ঠী মানেই আম-কাঁঠালের নেমন্তন্ন। এবার তরুণ কুমার (Tarun kumar)-এর দৌহিত্র ও অভিনেতা সৌরভ ব্যানার্জী (sourav Banerjee)-র প্রথম জামাইষষ্ঠী ছিল চলতি বছর। সকাল সকাল স্ত্রী ত্বরিতা চ্যাটার্জী (Twarita chatterjee)-কে নিয়ে সৌরভ…

Avatar

HoopHaap Digital Media

জামাইষষ্ঠী মানেই আম-কাঁঠালের নেমন্তন্ন। এবার তরুণ কুমার (Tarun kumar)-এর দৌহিত্র ও অভিনেতা সৌরভ ব্যানার্জী (sourav Banerjee)-র প্রথম জামাইষষ্ঠী ছিল চলতি বছর। সকাল সকাল স্ত্রী ত্বরিতা চ্যাটার্জী (Twarita chatterjee)-কে নিয়ে সৌরভ হাজির হয়ে গিয়েছিলেন শ্বশুরবাড়িতে।

প্রথা অনুযায়ী, সৌরভের শাশুড়ি অর্থাৎ ত্বরিতার মা নতুন জামাই সৌরভকে বরণ করলেন। সৌরভ ও ত্বরিতার জন্য ছিল ফল, মিষ্টি, ভুজিয়া, নতুন পোশাক সহ একরাশ উপহার। জামাইষষ্ঠীর ভুরিভোজে পাঁচ রকম ভাজা, চিঙড়ি, মাটন, মিষ্টি দই, আম বাদ যায়নি কিছুই। সমস্ত খাবার পরিবেশন করা হয়েছিল কারুকার্য করা মাটির পাত্রে। মাটির গ্লাসে ছিল জল। ত্বরিতার পরনে ছিল সাদা রঙের লিনেন ও লাল রঙের ব্লাউজ। সৌরভ পরেছিলেন অরেঞ্জ কালারের পাঞ্জাবী ও কালো পাজামা। ত্বরিতা ও সৌরভের সঙ্গে ছবি তুললেন ত্বরিতার মা। ত্বরিতা ছবিগুলি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবির নিচে সৌরভ কমেন্ট করে লিখেছেন, তাঁর দারুণ লেগেছে ছবিগুলি।

১৫ই জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ ও ত্বরিতা। বিয়ের অনুষ্ঠানে ত্বরিতা পরেছিলেন সাবেকী লাল রঙের বেনারসি শাড়ি। অপরদিকে সৌরভের পরনে ছিল সাদা ধুতি-পাঞ্জাবি। কিন্তু বিয়ের অনুষ্ঠানের সময় বাঙালি রীতি মেনে সৌরভ পরেছিলেন সাদা ধুতি ও উত্তরীয়। সৌরভ ও ত্বরিতার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা (sandipta sen), রাহুল (Rahul), ভাস্বর চট্টোপাধ্যায় (bhaswar chattopadhyay) সহ একঝাঁক টলি ও টেলি তারকারা। একইসঙ্গে উপস্থিত ছিলেন সৌরভের সদ্য বিবাহিত দাদা ও উত্তম কুমার (uttam kumar)-এর পৌত্র গৌরব (Gaurav chatterjee)ও তাঁর স্ত্রী দেবলীনা (Devlina Kumar)। প্রসঙ্গত, সৌরভ ও ত্বরিতার বিয়ে উপলক্ষ্যে ভাস্বর আরও একবার সামিল হয়েছিলেন মহানায়কের বাড়ির অনুষ্ঠানে। মহানায়কের নাতনি নবমিতা (Nabamita) ভাস্বরের প্রাক্তন স্ত্রী। গত বছর তাঁদের দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে।

2017 সালে ইন্ডাস্ট্রিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে পরিচয় হয়েছিল সৌরভ ও ত্বরিতার যা ক্রমশ প্রেমে পরিণত হয়। ত্বরিতা উত্তর কলকাতার বনেদী ব্যবসায়ী পরিবারের মেয়ে। তিনি কিছুদিন আগে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে সারদামণির মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media