BollywoodHoop Plus

Ananya Panday: বিকিনি অবতারে নেটদুনিয়ায় উষ্ণতা ছাড়ালেন অভিনেত্রী অনন্যা পান্ডে, ভাইরাল ছবি

চাঙ্কি পান্ডে কন্যা অভিনেতা অনন্যা পান্ডে বর্তমানে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন কারণ অভিনেতা তার নেভি ব্লু বিকিনিতে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন৷ অনন্যাকে মোহময়ী দেখাচ্ছিল যখন সে কমলা রঙের স্লাগের সাথে জুটি বেঁধে তার মসৃণ ফিগারটি ফ্লান্ট করেছিলেন। আর অভিনেত্রীর পোস্ট করা এই ছবি রাতারাতি ভাইরাল হয়ে যায়।

‘গেহরাইয়া’-র গোয়ার শুটিং ডায়েরির শিডিউল থেকে তার ছবি পোস্ট করার সময় অভিনেতা তার পোস্টের ক্যাপশন দিয়েছিলেন, “থ্রোব্যাক গেহরাইয়ান ডেজজ।”

অনন্যার এই হট বিকিনি অবতারের মুগ্ধ হয়ে প্রতিক্রিয়া জানানো প্রথম ব্যক্তিদের মধ্যে অন্যতম হলেন সুহানা এবং শানায়া। সুহানা মন্তব্য করেন, “ওহ বাহ।” শানায়া তার বন্ধুর এই ছবি দেখে মুগ্ধ হয়ে লিখেছেন, আমি শুধু দেখেই যাচ্ছি কিছু বলার নেই আমার।” অনিতা শ্রফ আদাজানিয়ার মতো অন্যান্য সেলিব্রিটিরা লিখেছেন, “উফ উফ!” অর্থাৎ বোঝাই যাচ্ছে দুই তারকা বন্ধু থেকে শুরু করে অনুরাগী তার এই অবতারে অভিনেত্রী কমেন্ট বক্স প্রশংসায় ছয়লাপ।

অনন্যা অতীতে প্রায়শই ট্রোল এবং বডি শেমিংয়ের শিকার হয়েছেন। যাইহোক, একটি বিকিনিতে তার পোস্টটিতে তার হট লুক নিয়ে নেটিজেনদের মধ্যে এখন উষ্ণতার ঝড়। রাজীব মাসান্দ এবং অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সাথে একটি গোলটেবিল কথোপকথনের সময় তারকাঞ সন্তানদের সংগ্রামের বিষয়ে তার একটি বিবৃতি ভুল ব্যাখ্যা করা হলে চাংকি পান্ডে কন্যা অনন্যা পান্ডে গোটা দেশের মিম মেটেরিয়াল হয়ে উঠেছিলেন

whatsapp logo