whatsapp channel
BollywoodHoop Plus

Janhvi Kapoor: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বাঁধভাঙা অবাধ্য যৌবন, রেড কার্পেটে উষ্ণতা ছড়ালেন জাহ্নবী

মুম্বইয়ে দীপাবলীর প্রাক্কালে শুরু হয়ে গিয়েছে চলতি বছরের ‘মামি’ অর্থাৎ মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল। কয়েক বছর আগে এই ফিল্ম ফেস্টিভ্যাল ঘিরে শুরু হয়েছিল বিতর্ক। তবে সেই বিতর্ক কাটিয়ে উঠেছে ‘মামি’। আবারও রেড কার্পেট আলোকিত করছেন তাবড় বলিউড সেলিব্রিটি। তালিকায় রয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-ও। কিন্তু এবার বিশেষ ভাবে তিনি আলোচিত। কারণ সকলকে অবাক করে দিয়েছে জাহ্নবীর স্টাইল স্টেটমেন্ট।

শনিবার সন্ধ্যায় ‘মামি’-র রেড কার্পেটে হাঁটলেন জাহ্নবী। নিজেই ইন্সটাগ্রামে এই রেড কার্পেট লুক শেয়ার করেছেন তিনি। এদিন জাহ্নবীর পরনে ছিল একটি এনসেম্বলড গাউন। গাউনটি হঠাৎই দেখে মনে হতে পারে, এটি স্কার্ট-টপ। গাউনের উপরের অংশের ডিজাইন করসেট বডিসের মতো। অফ শোল্ডার গাউনটি শিফন ও মিক্সড ফ্যাব্রিকের তৈরি। পিচ রঙের গাউন জুড়ে রয়েছে একই রঙের সিকুইনের কারুকার্য। গাউনটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে জাহ্নবীর ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। গাউনের নিচের অংশে রয়েছে কুঁচির মতো প্লিট। নিচের অংশটি ফ্লেয়ারড হয়ে লুটিয়ে পড়েছে মাটিতে। এই গাউনের সাথে নজর কাড়ছে জাহ্নবীর হালকা অথচ উজ্জ্বল মেকআপ। দুই চোখ পিচ রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো পিচ শেডের গ্লসি লিপস্টিকে।

চুলে বাঁধা মেসি বান। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে পড়েছে জাহ্নবীর মুখমন্ডলের আশেপাশে। চিকবোনে রয়েছে পিচ শেডের হাইলাইটারের ব্যবহার। দুই কানে রয়েছে মানানসই স্টোন স্টাডেড ইয়ারিং। দুই হাতের আঙুলে রয়েছে অনেকগুলি সিলভারের আংটি। জাহ্নবী নিজের ছবিগুলি শেয়ার করে ক্যাপশনের দায়িত্ব দিয়েছেন তাঁর অনুরাগীদের। অর্জুন কাপুর (Arjun Kapoor) অবশ্য একটি বিশেষ কেকের রেসিপির সাথে জাহ্নবীর সৌন্দর্যের তুলনা করেছেন।

বর্তমানে জাহ্নবী তাঁর প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবারা’-র শুটিংয়ে ব্যস্ত। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর (Jr. NTR)। ফিল্মে দেখা যাবে সইফ আলি খান (Saif Ali Khan)-কেও। এই ফিল্মটি পরিচালনা করছেন কোরাতলা শিবা (Koratla Shiva)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo