BollywoodHoop Plus

Zarine Khan: ‘শুধু শরীর দেখাতে আসিনি’, বলিউডে কাজ না পেয়ে ক্ষুব্ধ জারিন

অভিনেত্রী জারিন খান (Zarine Khan) একসময় বলিউডে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বডি ডাবল হিসাবে কাজ শুরু করেছিলেন। সেই সময় সলমান খান (Salman Khan)-এর চোখে পড়ে যান তিনি। এরপর সলমানের বিপরীতে হিন্দি ফিল্ম ‘বীর’-এর মাধ্যমে তাঁর বলিউড ডেবিউ ঘটে। কিন্তু কয়েকটি ফিল্মে অভিনয় করার পর রাতারাতি বলিউড থেকে অন্তর্হিত হয়ে যান জারিন। 2019 সালে ‘হাম ভি অকেলে, তুম ভি অকেলে’ ফিল্মে তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন জারিন। তিনি জানিয়েছেন, 2019 সালের পর তাঁর কাছে না এসেছে ওয়েব সিরিজের প্রস্তাব, না কোনো ফিল্মের অফার।

এদিন জারিন বলেছেন, তাঁকে নিজেকে প্রমাণ করার একটা সুযোগ দেওয়া হোক। কিন্তু তাঁর কাছে এমন চরিত্রের প্রস্তাব এসেছে, যেগুলিতে মুখ দেখানো ছাড়া কার্যতঃ তাঁর কিছুই করার নেই। জারিনের মতে, ইদানিং মহিলাদের জন্য বিভিন্ন চরিত্র তৈরি হয়। তৈরি হয় নারীকেন্দ্রিক ফিল্ম। সেখানে তাঁদের শক্তিশালী ভূমিকা থাকে। কিন্তু তাঁর কাছে এই ধরনের কোনও চরিত্র আসে না।

 

View this post on Instagram

 

A post shared by zarine khan (@zarine247)

জারিন ক্ষোভ প্রকাশ করে বলেছেন, বলিউডের প্রযোজক ও পরিচালকরা তাঁর উপর আস্থা রাখছেন না। এই কারণে সেভাবে কাজের সুযোগ পাচ্ছেন না তিনি। তাঁকে বরাবর ব্যবহার করা হয়েছে রূপসী পুতুল হিসাবে। কিন্তু তাঁর অভিনয় ক্ষমতা দেখানোর কোনো সুযোগ দেওয়া হয়নি।

ফলে এবার জারিন নতুন করে বলিউডে ফিরে আসতে চান। তাঁর মতে, তিনি কেবল রূপ ও শরীর নন। তার চাইতে অনেক বেশি কিছু। এবার তিনি সেটাই প্রমাণ করতে চান।

 

View this post on Instagram

 

A post shared by zarine khan (@zarine247)

Related Articles