Hoop PlusTollywood

প্রসেনজিতের লেখা গল্পে অভিনেত্রী হবেন শুভশ্রী!

লক ডাউনে ঘরে বসে অনেকেই অনেক কাজ শিখেছেন, এটা কিন্তু অনেকেই মানবেন। যারা সারা বছর রান্নাঘরে ঢোকেনি তারাও পছন্দের খাবার রান্না করতে শিখে গিয়েছেন, এমনকি পরিচারিকা না আসাতে ঘরের কাজও করতে হয়েছে। সব মিলিয়ে এই লক ডাউন আর অতিমারী বুঝিয়ে দিয়েছে আমাদের মধ্যে অনেক কিছু করার ক্ষমতা আছে, শুধু অক্ষমতাকে আর অলসতাকে প্রশ্রয় দিয়ে কেটে গিয়েছে। এবার সময় হয়েছে কাজ করার, নতুন নতুন ভাবে নিজেকে আবিষ্কার করার। সেরকমই নিজের নতুন একটি প্রতিভা আবিষ্কার করে ফেললেন বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এবারে লক ডাউনে দারুন একটা কাজ শেষ করে ফেললেন বুম্বাদা। আস্ত একটা গল্প লিখে ফেলেছেন।গুঞ্জন শোনা গিয়েছিল, ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে তিনি দাড়াচ্ছেন। যদিও তিনি পরিস্কার জানিয়েছিলেন যে কোনো রাজনীতির সঙ্গে তিনি নেই। আর কেন নেই, তার প্রমাণ হল এই গল্প লেখা।

জানা গিয়েছে, একটি বাচ্চা ছেলে এবং একজন প্রাপ্ত বয়স্কর সম্পর্ক নিয়ে এই কাহিনি। অবশ্য, এই গল্প নিয়ে তিনি চিত্রনাট্য বানানোর সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। পদ্মনাভ দাশগুপ্তর উপর দায়িত্ব পড়েছে এই গল্পকে চিত্রনাট্যের আকার দেওয়ার।

শোনা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এই কাহিনীতে থাকবেন, প্রাপ্ত বয়স্কের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং আগামী মাসেই সেই শ্যুটিং শুরু হবে।

whatsapp logo