Hoop PlusRegionalTollywood

Mahiya Mahi: প্রথম সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী মাহিয়া মাহি

বলিউডে যেমন একের পর এক সুখবরের বন্যা বইছে, তেমনই বাংলাদেশ সিনে ইন্ডাস্ট্রির ঘরেও শুরু হয়ে গিয়েছে গুড নিউজের ঝড়। ইতিমধ্যে, বাংলাদেশের অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রীর ঘরে এসেছে তাদের পুত্র সন্তান, এবার পালা মাহিয়া মাহির (Mahiya Mahi).

ইতিমধ্যে, সোশ্যাল মিডিয়ায় মাহিয়া জানিয়ে দিয়েছেন যে তিনি প্রেগন্যান্ট। এবং , আজ ১৩ ই সেপ্টেম্বর তার দ্বিতীয় বিবাহবার্ষিকী। তাই এই বিশেষ দিনেই বিশেষ খবর প্রকাশ করে আনন্দ ভাগ করে নেন অভিনেত্রী।

এদিন , মাহিয়া তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন – “আমিতো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।” অবশ্যই মহিয়ার এই ফেসবুক অ্যাকাউন্ট ভ্যারিফায়েড নয়, কিন্তু এটাই তার ফেসবুক পেজ। এখনও পর্যন্ত অভিনেত্রীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন নিপুণ আক্তার, শ্রাবণী ফেরদৌস-সহ অনেকেই।

অভিনেত্রী, ১৩ই সেপ্টেম্বর বাংলাদেশের নামী ব্যবসায়ী তথা রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে ‘নিকাহ’ করেন। এইটি তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী এবং মাহিয়ার জীবনে প্রথম সন্তান। প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ: চলচ্চিত্রের মাধ্যমে অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয়। বর্তমানে, তিনি বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত এবং জনপ্রিয় ও চর্চিত অভিনেত্রী। ওপার বাংলার পাশাপাশি মাহি এপার বাংলায় বেশ জনপ্রিয়, এবং ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় বহু ছবিতে কাজ করেছেন, যেমন – ‘নবাব এলএলবি’,রোমিও’,’অগ্নি’ ইত্যাদি ইত্যাদি।

whatsapp logo