whatsapp channel

মায়ের কোলে দোল খাচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি খুদেকে ‘হ্যাপি বার্থডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভান। ২০২০ সালে ১২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে ছোট্ট ইউভান। করোনা আবহে ইউভানের জন্ম রাজের পরিবারে নিয়ে এসেছে একঝুড়ি খুশির হাওয়া। ইউভানের জন্মের আগে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভান। ২০২০ সালে ১২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে ছোট্ট ইউভান। করোনা আবহে ইউভানের জন্ম রাজের পরিবারে নিয়ে এসেছে একঝুড়ি খুশির হাওয়া। ইউভানের জন্মের আগে রাজের পরিবারকে যেতে হয়েছে এক কঠিন বিপর্যয়ের মধ্যে দিয়ে। করোনা পরিবেশে কোভিড আক্রান্ত  হওয়ার ফলে কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা।  এইসময় টলিপাড়ার অনেকে রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। সেইসময় রাজের পরিবারের সবাই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এমনকি শুভশ্রীর প্রেগনেন্সির সময়ে শুভশ্রীকে একা রেখে রাজের পরিবারকে কিছুদিন তাঁদের কোয়ারেন্টিনে থাকতে হয়েছে। এই ঘটনার কিছু দিন পরেই ১১ই সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের।  এরপর রাজের পরিবার সব কিছু ভুলে ইউভানকে নিয়ে নতুন করে শুরু করেন।

Advertisements

ছেলেকে নিয়ে দিব্যি আছেন রাজ শুভশ্রী জুটি। আজ পরিচালক মাশাই ওরফে রাজ চক্রবর্তীর জন্মদিন আরো এক বসন্ত পার করে ফেললেন পরিচালক-প্রয়োজক রাজ চক্রবর্তী। এবছর জন্মদিনটি বেশি স্পেশাল রাজ মশাইয়ের কারণ ছেলে ইউভান তো বটেই। তাই জন্মদিনটা নিজের জন্মভিটে হালিশহরে কাটাতে ব্যস্ত রাজ, সঙ্গে রয়েছেন তাঁর প্রিয় কাছের মানুষেরা। জন্মদিনের আগের রাত থেকেই ঘনিষ্ঠদের নিয়ে জমিয়ে পার্টি করেছেন এই যুগল। স্বামীর জন্মদিনে রাতে স্বামীকে কিস করে আগেই জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন। সকাল থেকেই জন্মদিনের নানান মুহূর্ত শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে।

Advertisements

এদিন রাজের ‘বেটার হাফ’ শুভশ্রী, তাঁর ‘লিটল হাফ’ ইউভান দুজনে রাজকে জন্মদিনের এই আদুরে শুভেচ্ছা দিলেন। এদিন ইনস্টাগ্রামের প্রোফাইলে একটা মিষ্টি ভিডিয়ো পোস্ট করেন রাজ। নায়িকার পরনে বেগুনি রঙা শিফন শাড়ি, আর স্লিভলেস সাদা ব্লাউজ। চুল টেনে খোঁপা করে বাঁধা, কানে ঝুলছে ঝুমকো।  অন্যদিকে সাদা পাঞ্জাবিতে একদম ছোট্ট ইউভান। এই ভাবে সেজে গুজে মা ব্যাটাতে মিলে বাবাকে জন্মদিনের উইশ করছেন। সেখানেই দেখা গেল ইউভানকে কোলে নিয়ে ‘হ্যাপি বার্থ ডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী। মা কোলে পাঁচ মাসের খুদেদোল খেতে খেতে ঘুম পায়। শুভশ্রীকে বলতে শোনা গেল, ‘মাম্মা এসো ওর ঘুম পেয়ে যাচ্ছে’। রাজকে এই নামে ডাকেন শুভশ্রী। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar