whatsapp channel

ছেলের হাসির কাছে শরীরের স্ট্রেচ মার্ক, ওজন বেড়ে যাওয়া, অনিদ্রা কিছুই নয়, অকপট শুভশ্রী

প্রতিটা শিশুই মাতৃক্রোড়ে শোভা পায়। একজন নারীও তখন সম্পূর্ণা হয়ে ওঠে যখন সে মা হয়। এই মা হওয়ার জন্য যে শুধুই প্রজনন প্রক্রিয়ার উপর নির্ভর করতে হবে এমনটা নয়, কেউ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রতিটা শিশুই মাতৃক্রোড়ে শোভা পায়। একজন নারীও তখন সম্পূর্ণা হয়ে ওঠে যখন সে মা হয়। এই মা হওয়ার জন্য যে শুধুই প্রজনন প্রক্রিয়ার উপর নির্ভর করতে হবে এমনটা নয়, কেউ কেউ দত্তক নিয়েও সেই সাধ পূরণ করেন। কিন্তু যখন একজন মা তার নাড়ি ছিড়ে নবজাতকের জন্ম দেন তখন সেখানে ধ্বনিত হয় “জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরীয়সী”। হ্যাঁ, মা যেন কল্পিত স্বর্গের বাগানের মতই সুন্দর, অবিচল, শান্ত। যখন মা আর তার সন্তান একই বাহু বন্ধনে আবদ্ধ থাকে তখন যেই অনুভূতি তৈরি হয় তা বহু জাগতিক বন্ধনকে তুচ্ছ করে দিতে পারে। সেরকমই ছেলের সঙ্গে মেতে উঠলেন অভিনেত্রী শুভশ্রী।

Advertisements

ছেলে ইউভান এখন ৭ মাস, মুখে ভাতের অনুষ্ঠান শেষ, হামাগুড়ি দিচ্ছে, অল্প অল্প করে দাড়ানোর চেষ্টা করছে। প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কাড়ে এই খুদে। ইউভানের জনপ্রিয়তা এই মুহূর্তে এতটাই বেশি যে রাজ শুভশ্রীর জনপ্রিয়তা তার কাছে একটু ফিকে হয়েছে। মজা বাদ দিয়েই বলা বাহুল্য, শুভশ্রী এখন সত্যি পরিণীতা। সন্তান আসর পর থেকে অভিনেত্রী অনেকটা পাল্টে গেছেন। যাকে পর্দায় ছিপছিপে লাগতো, এখন সে হেলদি মাম্মা। কিছু মানুষ তার হেলদি শরীর নিয়ে কটাক্ষ পর্যন্ত করেছেন। কিন্তু সব কিছু ঠান্ডা মাথায় সামলেছেন তিনি।

Advertisements

Advertisements

শুভশ্রী বুঝিয়ে দিয়েছেন যে ইউভানের একটা হাসির কাছে, পেটের স্ট্রেচ মার্ক, শরীরের বাড়তি মেদ কিছুই না। সন্তানের হাসি যে মায়ের মনের খিদে মেটায় তা বোধ হয় একটি পথের শিশু ও তার মাকে দেখলেও বোঝা যায়। শিশুর হাসি যে চাঁদের হাসির মতনই উজ্জ্বল,প্রানবন্ত তা নিশ্চয় অভিনেত্রী নিজেও টের পেয়েছেন, আর সেই জন্যেই ছেলের সঙ্গে নতুন ফটোশুটে মাতলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে লিখলেন মনের কথা।

Advertisements

প্রসঙ্গত, খুব শীঘ্রই শুভশ্রীকে সোশ্যাল মিডিয়ার পর্দা ছাড়াই দুটি ছবিতে দেখা যাবে। এখন শুধু সময়ের অপেক্ষা।

whatsapp logo
Advertisements
Avatar