BollywoodHoop Plus

Janhvi Kapoor: ঈশানের সাথে দেখা হলে এখনও উষ্ণতা অনুভব করি: জাহ্নবী কাপুর

কখনও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-এর রিলেশনশিপ স্টেটাস নিয়ে শোনা যায়, তিনি সিঙ্গল। কখনও বা তাঁকে দেখা যায় কোনো পুরুষ বন্ধুর সাথে। ফলে তাঁর সম্পর্ক নিয়ে শুরু হয় জল্পনা। 2018 সালে জাহ্নবী বলিউডে ডেবিউ করেছিলেন শশাঙ্ক খৈতান (Shashank Khaitan) পরিচালিত ফিল্ম ‘ধড়ক’ -এর মাধ্যমে। এই ফিল্মটি ছিল মারাঠি ফিল্ম ‘সইরত’-এর রিমেক। ‘ধড়ক’-এ জাহ্নবীর বিপরীতে ছিলেন ঈশান খট্টর (Ishan Khattar)। ‘ধড়ক’-এর শুটিংয়ের সময় ঈশান ও জাহ্নবীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। সেই সময় জাহ্নবীর মা শ্রীদেবী (Sridevi) জীবিত ছিলেন। তিনি চাননি, তাঁর মতো ভুল জাহ্নবী যেন না করেন। ঈশানকে তাঁর কোনোদিন পছন্দ ছিল না। ফলে জাহ্নবী, ঈশানের সাথে বেশি মিশতেন না।

হঠাৎই চলে যান শ্রীদেবী। মাকে হারিয়ে কার্যতঃ ভেঙে পড়েছিলেন জাহ্নবী। সেই সময় ঈশান দাঁড়িয়েছিলেন তাঁর পাশে। তাঁর উৎসাহেই নতুন করে ‘ধড়ক’-এর শুটিং শুরু করেন জাহ্নবী। কলকাতার বুকে ‘ধড়ক’-এর শুটিংয়ের সময়ও দেখা গেছে জাহ্নবীর পাশে রয়েছেন ঈশান। শুরু হয়েছিল জাহ্নবী ও ঈশানের বন্ধুত্ব যা এখনও বজায় রয়েছে। ‘ধড়ক’-এর পর ‘খালি পিলি’-র শুটিংয়ের সময় ঈশানের জীবনে এসেছিলেন অনন্যা পান্ডে (Ananya Pandey)। সম্প্রতি তাঁদের ব্রেক-আপ হয়েছে। তবে একসাথে ‘ধড়ক’-এ অভিনয়ের সেই দিনগুলি এখনও ভুলতে পারেননি জাহ্নবী। তাঁর মনের কোণে কোথাও জন্ম নিয়েছিল ঈশানের প্রতি ভালো লাগা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘ধড়ক’-এর সেই দিনগুলির প্রসঙ্গে জাহ্নবী বলেন, বর্তমানে তিনি ও ঈশান দুজনেই ব্যস্ত হয়ে পড়লেও এখনও দেখা হলে তাঁরা আগের মতোই উষ্ণতা অনুভব করেন। ‘যুগ যুগ জিও’-র গান ‘রঙ্গি সারি’-র সাথে নিজেদের সম্পর্ককে রিলেট করতে পারেন জাহ্নবী। তিনি জানালেন, যখন তাঁরা মন্তাজ শুট করতেন, এই গানটি বাজত। গানটির সাথে মিশে আছে তাঁর ও ঈশানের অনুভূতি।

‘যুগ যুগ জিও’-র গান ‘রঙ্গি সারি’ যেদিন মুক্তি পায়, সেদিন জাহ্নবী ও ঈশান একে অপরকে মেসেজ করেছিলেন গানটি শোনার জন্য। জাহ্নবী মনে করেন, এটি শুধু তাঁদের গান।

whatsapp logo