Bengali SerialHoop Plus

এখনই শেষ নয়, অনেক কিছু দেখানোর বাকি, শ্যুটিংয়ে ফিরে জানালেন ‘রানী রাসমণি’র গদাধর

রাণী রাসমণি ধারাবাহিকের প্রমোতে বারবার দেখানো হচ্ছে যে চিন্ময়ী মা মৃন্ময়ী হয়ে ধরাধামে এসে রাণী রাসমণিকে মৃত্যুর ওপারে যাওয়ার নির্দেশ দিচ্ছেন। তার এই জীবনের সময়কাল শেষ হয়ে আসছে। এমত অবস্থায় অনেকে ভাবেন যে ধারাবাহিক বুঝি এভাবেই বন্ধ হয়ে যাবে।

এরপরেই শুরু হয় লক ডাউন পর্ব। টলি পাড়ার সদর দরজায় তালা ঝোলে। শিল্পীরা বাড়ি থেকেই শ্যুটিং শুরু করেন। যদিও গত ১৬ ই জুন থেকে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। শিল্পীরা এখন শ্যুটিং ফ্লোরে এসে কাজ করতে পারবেন।তেমনই শুরু হল করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের শ্যুট। হাজির ছিলেন পর্দার রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা।

কিছুদিন আগেই ছিল সৌরভ সাহার জন্মদিন। শ্যুটিং ফ্লোরে আসার পরেই সকলের সঙ্গে ফের কেক কেটে হইচই করেন। এবং ধারাবাহিক প্রসঙ্গে সৌরভ এক সংবাদমাধ্যমে জানান, “১৬ জুন থেকেই পুরোদমে স্টুডিওতে কাজ শুরু হয়েছে। আমরা তো কোনও ব্যক্তিগত কারণে ছুটি নিইনি, অসুস্থতা ছিল না কারও। এমন পরিস্থিতি ছিল যে, সবাই জড়ো হওয়া বন্ধ রাখার জন্যই কাজটা বন্ধ ছিল। যে কাজটা করি সেটা কিছু মানুষের মনোরঞ্জন করে, ভালবাসা পাই। সেই জায়গায় আবার ফিরতে পেরে, কাজটা শুরু করতে পেরে ভাল লাগছে। আবার মানুষের ভালবাসা একই রকম ভাবে পাব আশা করি। এখনও সচেতনতা রেখেই কাজ করতে হবে। তার জন্য যতটুকু সচেতন থাকা উচিত, তা থেকেই সকলে একসঙ্গে হইহই করে কাজ করছি।”

তাহলে দর্শকরা দেখতে পাবেন রামকৃষ্ণ ধারাবাহিকের মধ্যে দিয়ে রামকৃষ্ণের বহু অজানা কাহিনী। এই ধারাবাহিক চলবে। দিতিপ্রিয়া না থাকলেও সৌরভ তার অভিনয়ের মধ্যে দিয়ে এগিয়ে নিয়ে যাবে গোটা কাহিনী। মোট কথা হল, এই ধারাবাহিকে এখনও অনেক কিছু দেখানোর আছে বলে আশ্বাস সৌরভ সাহার।

Related Articles