Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: খোলামেলা পোশাকে সকলের মন নিজের দিকে ঘুরিয়ে নিতে চাইলেন সৌমিতৃষা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অফ এয়ার হয়ে গিয়েছে কয়েক মাস আগে। কিন্তু সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র বর্তমান পরিচয় মিঠাই নামেই। তিনি নিজেও ‘মিঠাই’-কে তাঁর অভিনয় জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ বলে মনে করেন। গত আড়াই বছর ধরে সৌমিতৃষার তুলনায় মিঠাই রূপেই বেঁচেছেন তিনি। ফলে সেই সময়টা ভুলতে চান না সৌমিতৃষা। তবে মিঠাই-এর স্টিরিওটাইপ লুক ভেঙে বেরোতে চান তিনি। ফলে প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে দেখা যায় পাশ্চাত্য পোশাক। সম্প্রতি সৌমিতৃষা শেয়ার করেছেন আরও একটি ইন্সটাগ্রাম রিল।

তাঁর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে সৌমিতৃষার পরনে রয়েছে হলুদ রঙের ক্রপ টপ ও ট্রাউজার। ক্রপ টপটি স্লিভলেস। কিন্তু এই পোশাকের মূল আকর্ষণ হল টু-পিসের উপরের উজ্জ্বল হলুদ রঙের ফারের জ্যাকেট। জ্যাকেটটি ফুলস্লিভ। লং প‍্যাটার্নের এই জ্যাকেট পোশাকটিকে রেট্রো লুক দিয়েছে। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন সৌমিতৃষা। শিমারি গ্রে আইশ‍্যাডোর ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন লালচে পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের টাচ। মাথার উপর হালকা কার্ল করা চুল নিয়ে বান বেঁধেছেন সৌমিতৃষা। সৌমিতৃষার কানে রয়েছে পোশাকের সাথে মানানসই সবুজ ও সাদা স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। দুই হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। সৌমিতৃষার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের সোনালি রঙের ওয়েজেস।

ভিডিওটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন,সকলের মন তাঁর দিকে ঘুরিয়ে দিতে চান তিনি। আয়েন্দ্রী রায় (Ayendri Roy), ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)-রা সৌমিতৃষার ভিডিওর প্রশংসা করেছেন।

আগামী দিনে অভিজিৎ সেন (Abhiji Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। মুখ্য ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। ফিল্মটি প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)। আগামী অগস্ট মাস থেকে নর্থ বেঙ্গলে শুরু হতে চলেছে ‘প্রধান’-এর শুটিং।

Related Articles