Hoop PlusTollywood

Koel Mallick: লাল টুকটুকে সালোয়ার কামিজে সকলের সামনে এটা কি করলেন কোয়েল!

বাংলা অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন কোয়েল মল্লিক। অভিনেতা রঞ্জিত মল্লিকের যোগ্য সন্তান কোয়েল। বাংলা সিনেমায় খুব ছিমছাম আর সাবলীল অভিনয় কোয়েল কিন্তু আমাদের উপহার দিয়েছেন। দেব, জিত, পরমব্রত আরো অনেক হ্যান্ডসাম অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন কোয়েল। সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ আছেন তিনি। কখনো মিষ্টি লুক নিয়ে কখনো আবার হট লুকে তিনি নেটিজেনদের কাছে ধরা দেন।

সম্প্রতি একটি ভিডিও ইনস্টাগ্রাম এর মাধ্যমে পোস্ট করেছেন তিনি। যাতে দেখা যাচ্ছে, লাল রঙের টুকটুকে একটা ছিমছাম সালোয়ার কামিজ পড়ে আছেন তিনি। তার থেকে কোমরে নামানো আছে লালচে কমলা রঙের একটি ওড়না। ওড়না গোটা কোমর জুড়ে বাঁধা আছে, আর এমন অসাধারণ ছিমছাম পোশাকে কোয়েলকে দেখতেও বেশ সুন্দর লাগছে।মা হওয়ার পরেও তার শরীরে এতটুকু মেদ জমেনি। এত সুন্দর নাচ দেখে মনেই হচ্ছে তিনি কোন ধ্রুপদী ঘরানায় তালিম নিয়েছিলেন।

এইভাবে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা সিনেমা করার পাশাপাশি তাদের ফ্যান ফলোয়ার্স বাড়ানোর জন্য আলাদা করে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালইভাবে অ্যাক্টিভ থাকতেন। তাদের প্রতিদিনের জীবন, প্রতিদিন তারা কি কি খান? কখন ঘুম থেকে ওঠেন? কিভাবে তারা ত্বকের পরিচর্যা করেন? কিভাবে তারা জীবন যাপন চালান, তার প্রতিটা জিনিস এখন প্রত্যেকটা সাধারণ মানুষের নখ দর্পনে।

যতই সিনেমাতে হট ডান্স এর সঙ্গে কোয়েল মল্লিক নাচ পরিবেশন করুক না কেনো, আসল কিন্তু এই ক্লাসিক্যাল নাচের তালিম। এই ক্লাসিকাল নাচেতেই ব্যস্ত বলিউডের সুন্দরী নায়িকা কোয়েল মল্লিক, তার এই অসাধারণ নাচ পরিবেশন করা দেখে সবাই বেশ প্রশংসা করেছেন। তবে শুধুমাত্র ক্লাসিক্যাল নাচ নয়, জুম্বা নাচেও পাকাপোক্ত তিনি। আপনি যদি এই লাল সালোয়ার কামিজ পরা ভিডিওটি দেখতে মিস করেন তো আমাদের Hoophaap পাতায় চটপট দেখে নিন অসাধারণ ভিডিও:

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক