BollywoodHoop Plus

Urfi Javed: গায়েব হয়ে গেল উরফির এই জিনিসটি!

উরফি জাভেদ (Urfi Javed) মানেই চমকের পর চমক। সবেমাত্র আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার ব্র্যান্ডের মডেল হয়েছিলেন উরফি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে না হতেই সন্ধ্যার মধ্যে নতুন সাজে ক্যামেরাবন্দি হলেন তিনি। বর্তমানে উরফি রিয়েলিটি শোয়ের অন্যতম প্রতিযোগিনী যাঁকে প্রায় সবসময়ই ঘিরে থাকে ক্যামেরা। বিচিত্র ফ্যাশন পরিচিত করেছে উরফিকে। বাদ গেল না বুধবারের সন্ধ্যা। উরফি গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরলেন পাপারাৎজিদের একাংশ। কিন্তু সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল উরফির ভ্রু গায়েব।

তা দেখে উরফিকে অনেকেই জিজ্ঞাসা করেছেন, তাঁর ভ্রু কেন এরকম হল! উরফির উত্তর, আই ব্রো ব্লিচ করেছেন তিনি। এই জন্য তাঁকে চেনা যাচ্ছে না। এদিন সন্ধ্যায় উরফির পরনে ছিল লাল রঙের সিকুইনড ব্রালেট। ব্রালেট ঘিরে ছিল নীল রঙের পাইপিং। উজ্জ্বল ব্রালেটের ডিজাইন ছিল অভিনব। ইংরাজিতে ‘ডার্টি’ কথাটি লেখা ছিল। পুরো কথাটিই আসলে ব্রালেটের ডিজাইন। তার সাথে বেজ রঙের কার্গো পরেছিলেন উরফি। হালকা মেকআপ করলেও ঠোঁটে ছিল গোলাপি লিপগ্লস। উন্মুক্ত ছিল উরফির নাভি। ব্রালেটটি অফ শোল্ডার। এই পোশাকের সাথে কানে মানানসই জাঙ্ক ইয়ারিং পরেছেন উরফি। মাথার চুলের দুই পাশে দুটি পনিটেল বেঁধেছেন তিনি। হঠাৎই দেখলে উরফিকে মনে হচ্ছে, তিনি হয়তো দক্ষিণ-পূর্ব এশিয়ার মহিলা।

পাপারাৎজিদের একাংশ তাঁকে ‘কিউটি’ ও ‘ডার্টি’ বললে হেসে ফেলেন উরফি। বর্তমানে নিজের অধিকাংশ পোশাক নিজেই ডিজাইন করেন উরফি। তিনি জানিয়েছেন, একসময় ফ্যাশন ডিজাইনাররা তাঁর পোশাক ডিজাইন করতে রাজি হতেন না। ফলে উরফি নিজেই পোশাক ডিজাইনের পথ বেছে নিয়েছিলেন।

একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও উরফি পরিচিতি পেয়েছিলেন ‘বিগ বস ওটিটি’ থেকে। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে এমটিভির রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-য়। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি।

Related Articles