whatsapp channel

পরম আনন্দের অনুভূতি, মা হওয়ার আগে কৃষ্ণনাম স্মরণ করছেন টেলি অভিনেত্রী মধুবনী

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ মধুবনী গোস্বামী৷ একাধিক ধারাবাহিক আর যাত্রাতে অভিনয় করে স্বল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছেন মধুবনী। ধারাবাহিকে অভিনয় করার সুবাধে মনের মানুষ খুঁজে পান তিনি৷ তিনি আর…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ মধুবনী গোস্বামী৷ একাধিক ধারাবাহিক আর যাত্রাতে অভিনয় করে স্বল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছেন মধুবনী। ধারাবাহিকে অভিনয় করার সুবাধে মনের মানুষ খুঁজে পান তিনি৷ তিনি আর কেউ নন অভিনেতা রাজা গোস্বামী। ২০১৭ সালে নিজেদের প্রেমের সম্পর্কে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন। রাজা আর মধুবনী এখন টেলিপাড়ার এক মিষ্টি কাপল। বিয়ের ৪ বছর সম্পর্ক হয়ে গিয়েছে। এখন এরা হ্যাপিলি ম্যারেড কাপল। এই কাপল নিজেদের প্রেমের জন্য বেশ চর্চায় থাকেন সোশ্যাল মিডিয়াতে।

রাজা এখন খড়কুটো ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন। সম্প্রতি মধুবনী উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। বিউটি পার্লারের নানান কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মধুবনী। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়। এসবের মাঝে আগের বছর নভেম্বর নিজের প্রথম প্রেগিনেন্সির কথা জানান মধুবনী। নতুন বছরে কিছুদিনের মধ্যে এই টেলিপাড়ার মিষ্টি কাপল এর ঘরে আসতে চলেছে নতুন অতিথী। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে এখন। আর তাতেই বেশ খুশি এই মিষ্টি জুটি।

অভিনেত্রী প্রথমবার অন্তঃসত্তা হয়েছেন তাই নিজের অন্তঃসত্ত্বাকালীন নানান মুহূর্ত সকল অনুরাগীর সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। প্রত্যেকটি মেয়ে অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় নিজের শ্বশুড় ও বাপের বাড়িতে সাধ খান। মধুবনির ক্ষেত্রে ব্যতিক্রম নন। প্রথমে শ্বাশুড়ির কাছে সাত ও পাঁচ মাসে দুবার সাধ ভক্ষণ করেছেন। সম্প্রতি ৯ মাসে নিজের মায়ের কাছে তার হাতে সাধ খেলেন অভিনেত্রী মেনুতে ছিল ভাত, মাছের মাথা দিয়ে ডাল, পাঁচ রকম ভাজা, তপসে ফ্রাই, দই ইলিশ, চিংড়ি মাছের মালাইকারি, কাতলা মাছের কালিয়া, মিষ্টি, দই, পায়েস খেলেন। রাজা ধারাবাহিকের শ্যুটিং এর জন্য উপস্থিত না থাকলেও বেশ মজা করে খেলেন। আর সেই সব ছবি গুলি নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করলেন।

মধুবনী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। তিনি প্রায়শই নিজের অন্তঃসত্ত্বাকালীন নানান মুহূর্ত সকল অনুরাগীর সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এখন অভিনেত্রীর ৯ মাস চলছে। মধুবনী সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের সাথে নানান মুহূর্ত শেয়ার করেছেন। কিছুদিন আগে ভরা মাসে শিবরাত্রি উদযাপন করেছেন। এবার অভিনেত্রী নিজের প্রেগনেন্সির শেষ মুহূর্তে আরো একটি ছবি পোস্ট করলেন। লাল বেনারসী আর সোনার গহনা পড়ে সুন্দর করে সেজে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, “পরম আনন্দের মুহূর্ত…. হরে কৃষ্ণ। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media