BollywoodHoop Plus

হোলির দিন দুধ সাদা পোশাকে শ্রদ্ধা কাপুর, অভিনেত্রীকে রং লাগানোর হুমকি খুদেদের

খেলবো হোলি রং দেবোনা তাই কখনো হয়!সত্যি হোলির দিন রং না মাখলে জীবনটাই বড্ড ফ্যাকাসে হয়ে যায়। যদিও এই বছর সব মানুষ করোনার মতন ভয়ানক অতিমারির মধ্যে দিয়ে যাচ্ছে, তাই এই বছর অনেকেই হোলি জাঁকজমকপূর্ণ করে সেলিব্রেট করেনি। কেউ খেলেছেন, কেউ ঘরে বসেই দিব্যি ছুটির মজা উপভোগ করেছেন, আবার কেউ কেউ কাজের তাগিদে ঘর ছেড়ে বেরিয়েও গিয়েছেন। সেরকমই একজন হলেন শ্রদ্ধা কাপুরকে।

হোলির দিন এক্কেবারে দুধ সাদা শার্ট ও ডেনিম জিনিস গায়ে চাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। এমনিতেই হোলির দিন সাদা পোশাক পরার চল রয়েছে। সাদা পোশাকের উপরেই রঙের ছোয়া যখন লাগে তখনই মনে হয় হ্যাঁ এটাই হ্যাপি হোলি।

শ্রদ্ধা কাপুর এই বছর রং খেলেননি। উল্টে তিনি যখন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন তখন রাস্তার কিছু বাচ্চা শ্রদ্ধাকে ডাকে। তিনি হাত নাড়ান, সৌজন্যতা মূলক জানান হ্যাপি হোলি। কিন্তু বাচ্চারা তাকে রং ভরা বেলুন ছোড়ার হুমকি দেয়। ব্যাস সাদা জামা বাঁচতে মরিয়া শ্রদ্ধা আতঙ্কে নেহি বলে চিৎকার করেন। পরে অবশ্য বাচ্চারা বলে তারা মজা করছিল। বেলুনে রং ছিলই না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি মলদ্বীপে মাসির ছেলে প্রিয়াঙ্ক শর্মা ও শাজা মোরানির বিয়ের জন্য উপস্থিত ছিলেন শ্রদ্ধা কাপুর। এমনকি, হাজির ছিলেন নায়িকার চর্চিত প্রেমিক রোহন শ্রেষ্ঠাও। শ্রদ্ধাকে শেষ বার দেখা গিয়েছিল বাগী ৩ ছবিতে। সম্ভবত, রণবীর কাপুরের সঙ্গে লভ রঞ্জনের পরিচালনায় একটি ছবিতে কাজ করার কথা রয়েছে শ্রদ্ধার। এছাড়াও, নাগিন ছবিতে দেখা যাবে শ্রদ্ধাকে।

whatsapp logo