Hoop PlusRegional

Rani Chatterjee: স্পোর্টস ব্রায়ের ফাঁকে রাণীর ঘামে ভেজা শরীর দেখেই পাগল অনুরাগীরা

বি-টাউনে অভিনেত্রী রাণী মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) জনপ্রিয়তা কম নয়। সেখানের ‘বিউটি কুইন’দের মধ্যে তিনি অন্যতম। তবে এই প্রতিবেদন আরেক রাণীকে নিয়ে। তিনিও পেশায় অভিনেত্রী। তবে মুখোপাধ্যায় নয়, তিনি রাণী চট্টোপাধ্যায় (Rani Chatterjee)। বাঙালি হয়েও আজ তিনি ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। বয়স মাত্র ৩২ বছর। আর ১৭ বছরের এই ফিল্মি কেরিয়ারে ৩০০-র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন এই অভিনেত্রী। সেই তালিকায় বেশিরভাগ ছবিই ‘হিট’ তকমা পেয়েছে দর্শকদের তরফে। এই রাণী তার দেড় দশকের কেরিয়ারে পেয়েছেন দাদা সাহেব ফালকে ফাউন্ডেশনের পুরস্কার-সহ সেরা অভিনেত্রীর বহু সম্মাননা।

অভিনয় কেরিয়ারের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানে তিনি প্রায়ই নানা রূপ ও অবতারে নিজেকে মেলে ধরেন। কখনো ট্র্যাডিশনাল শাড়িতেও নজর কাড়েন তিনি, আবার কখনো তাকে পাশ্চাত্য পোশাকে বোল্ড লুকেও দেখা যায়। তবে এসবের মাঝে ‘ফিটনেস ফ্রিক’ বলেও পরিচিতি লাভ করেছেন এই অভিনেত্রী। আর এবার তারই ঝলক দেখা গেল তার সোশ্যাল মিডিয়ার পর্দায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল কালো রংয়ের স্পোর্টস ব্রা এবং কালো টাইট ট্রাউজারে। জিম থেকেই ঘামে ভেজা শরীরে মিরর সেলফি তুলেছেন তিনি। পোশাকের ফাঁকে দেখা গেছে শরীরের ‘স্ট্রেচ মার্ক’।

ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘কাজ চলছে’, তারপর একটি ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি। আর তার এই লুকেই ঘায়েল তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসা ও আগুনের ইমোজিতে। অনেকেই আবার লিখেছেন অনেক কথা। কেউ লিখেছেন, ‘তোমায় দেখলেই প্রেমে পড়ে যাই’; অন্যজন লিখেছেন, ‘বয়স তো হল, এবার বিয়েটা করো’।

প্রসঙ্গত, রাণীর অভিনয় জীবন শুরু হয়েছিল ১৫ বছর বয়স থেকে। তখন ক্লাস টেনের ছাত্রী তিনি। মুম্বইয়ে থাকতেন। প্রথম ছবিতেই ভোজপুরী সুপারস্টার এবং অধুনা রাজনীতিবিদ মনোজ তিওয়ারিকে (Manoj Tiwari) নায়ক হিসাবে পেয়েছিলেন। ২০০৪ সালে মুক্তি পায় তার প্রথম ছবি। সেই ছবি ছিল ব্লকবাস্টার হিট। তার পর থেকে গত ১৮ বছরে ভোজপুরী সিনেমাকে বহু হিট উপহার দিয়েছেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা