Bengali SerialHoop Plus

মেয়ের মুখ দিয়ে উঠলো রক্ত, চিন্তায় কেঁদে উঠলেন শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ তে চলছে টানটান পর্ব। একদিকে শ্যামার মুখ দর্শন অন্যদিকে রাধার জটিল প্ল্যান। সব মিলিয়ে কৃষ্ণকলি দেখতে দর্শকরা বেশ মুখিয়ে থাকে সন্ধ্যে হলে। বেশ অনেকদিন ধরে চলছিল শ্যামার মুখ দর্শন পর্ব। দর্শকরাও অপেক্ষা করতে করতে ক্লান্ত, ঠিক তখনই নিউ ইয়ার পার্টির আয়োজন করে নিখিলের পরিবার। কৃষ্ণার সফট ড্রিঙ্কে মিশিয়ে দেওয়া হয় মাদক। ব্যাস, প্রভুজি গানের বারোটা বাজিয়ে দেয় মেয়ে। ঠিক সেই সময় ক্যাচ লুফে নেয় শ্যামা। তখনও মুখ দেখায়নি নায়িকা। এমন সময় মেয়ে কৃষ্ণা অজ্ঞান হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে, তখনই শ্যামার ঘোমটা ওঠে। সকলে শ্যামাকে দেখে ভির্মি খায়। ছোট বউমা বলে কেঁদে ওঠে নিখিলের মা। কিন্তু ছোট বউমার কোন স্মৃতিই মনে নেই। সে দরজায় খিল দিয়ে ফ্যাচ ফ্যাচ করে কাঁদতে থাকে।

আসলে শ্যামার কোন স্মৃতিই মনে নেই। এখনও সে স্মৃতি হারিয়ে নিখিলের বউ হয়ে ঘুরছে। এদিকে শ্যামার স্মৃতি ফিরিয়ে আনার জন্য নতুন করে বিয়ের প্ল্যান করছে পরিবার। তাতে গান গাইবে কৃষ্ণা, তাও আবার মিলন হবে কতদিনে…এদিকে দর্শকরাও অনেকদিন ধরে দিন গুনছিল আর ভাবছিল আদৌ মিলন হবে তো।

সদ্য প্রকাশ পেয়েছে কৃষ্ণকলি ধারাবাহিকের লেটেস্ট পর্ব, যেখানে শ্যামাকে যত্ন করে সোনার গয়না দিয়ে সাজানো হচ্ছে, অন্যদিকে কৃষ্ণা গানের প্রস্তুতি নিচ্ছে, রাধা প্ল্যান করছে কৃষ্ণার গলা খারাপ করে দেওয়ার, পাশাপাশি কৃষ্ণার অঘোষিত বয়ফ্রেন্ড তাঁর মায়ের চিকিতসার ভার নিয়েছে- সব মিলিয়ে কৃষ্ণকলি এখন টানটান পর্বের মধ্যে দিয়ে যাচ্ছে।

কৃষ্ণকলি ধারাবাহিকের মধ্যে গল্প যেমন টানটান পর্বের মধ্যে দিয়ে যাচ্ছে ঠিক তেমনই পর্দার নিখিল তাঁর রিয়েল লাইফের বিয়ে নিয়ে চটকদার ভিডিও বানিয়েই চলেছে। পর্দার এই চার্মিং হিরো এখনও অবিবাহিত, আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছে স্টার জলসার গুনগুন ওরফে তৃণার সঙ্গে।

whatsapp logo