whatsapp channel

Koushani Mukherjee: ঈদের দিনে বাথটাবে শুয়ে এটা কি করলেন কৌশানী!

শনিবার দেশজুড়ে পালিত হল খুশির ইদ। একমাসব্যাপী পবিত্র রমজান মাস পালনের পর আসে ইসলাম ধর্মাবলম্বীদের প্রধান উৎসব ইদ উল-ফিতর। ইদের দিন মসজিদে একত্রিত হয়ে নামাজ পড়া থেকে শুরু করে পরিবার ও…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

শনিবার দেশজুড়ে পালিত হল খুশির ইদ। একমাসব্যাপী পবিত্র রমজান মাস পালনের পর আসে ইসলাম ধর্মাবলম্বীদের প্রধান উৎসব ইদ উল-ফিতর। ইদের দিন মসজিদে একত্রিত হয়ে নামাজ পড়া থেকে শুরু করে পরিবার ও প্রিয়জনদের সঙ্গে দিনটি কাটান তারা। একে অপরকে ইদ মোবারক জানিয়ে কোলাকুলির মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করেন। নতুন জামাকাপড়, নাচ-গান, আড্ডা, খাওয়া -দাওয়া, সব মিলিয়ে চুটিয়ে উপভোগ করেন এই উৎসব। আর এই বিশেষ দিনে সাধারণ মানুষ ও সেলিব্রেটিরাও দিনটিকে পালন করেন। আর এই বিশেষ দিনে এক বিশেষ সাজে দেখা গেল টলি-অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়কে।

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের তালিকায় কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) একটি উল্লেখযোগ্য নাম। নিজের রূপের জেল্লায় যেমন তিনি যেমন ঘায়েল করেন দর্শকদের, তেমনই আবার তার অভিনয় মন জয় করে আট থেকে আশি কমবেশি সকলেরই। তবে ফিল্মি জীবন ছাড়াও এই অভিনেত্রীর বাস্তবিক জীবন নিয়েও দর্শকদের মধ্যে কৌতূহল থাকে চিরকাল। কাছের মানুষ বনি সেনগুপ্তর (Bonny Sengupta) সঙ্গে পর্দার বাইরে জুটি বেঁধে বরাবর চর্চায় থাকেন অভিনেত্রী। আর ঈদের দিনেই অভিনেত্রী তার ভক্তদের এক নতুন চমক দিলেন।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল এক মোহময়ী অবতারে। অভিনেত্রীর পরনে রয়েছে টকটকে লাল রংয়ের লেহেঙ্গা চোলিতে। তবে তার পোশাকে রয়েছে এমব্রয়ডারি এবং চুমকির কাজ। আর পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার শরীরের কিছু গোপন অংশ। অভিনেত্রীর মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। এককথায় এক অনন্য সৌন্দর্যের দস্তাবেজ তৈরি করেছেন এই টলি সুন্দরী।

তবে এই ছবিতে নজর কেড়েছে তার ছবি তোলার ব্যাকগ্রাউন্ড। কারণ কোথাও দাঁড়িয়ে বা বসে নয়, অভিনেত্রী ক্যামেরাবন্দি হয়েছেন একটি বাথটাবে গা এলিয়ে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সকলকে ঈদ মোবারক’। তবে তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার পুরুষ ভক্তরা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা