Hoop PlusTollywood

আশা নিয়ে এসেছিলেন কলকাতায়, এই কারণে জীবনের প্রথম অডিশন থেকে বাদ পড়েন মনামী

বাংলা বিনোদন দুনিয়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মনামী ঘোষ (Monami Ghosh)। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। তবে এত জনপ্রিয়তা সহজে পাননি মনামী। সাফল্যের শিখরে উঠতে অনেক পরিশ্রম করতে হয়েছে তাঁকে। এমনকি প্রথম বার অডিশনে ব্যর্থতার মুখোমুখিও হতে হয়েছিল মনামীকে।

বসিরহাটের মেয়ে মনামী ছোট থেকেই পরিবারে সাংষ্কৃতিক পরিবেশে বড় হয়ে উঠেছেন। নাট্য জগতের মানুষ তাঁর বাবা মা দুজনেই। তাই ছোট থেকেই বাড়িতে সংষ্কৃতির সংস্পর্শেই বড় হয়ে উঠেছেন অভিনেত্রী। এমনকি তাঁর প্রথম অভিনয়ে হাতেখড়িও নাটকেই। অভিনয়ের সঙ্গে পাল্লা দিয়ে তিনি প্রশিক্ষণ নিতেন নাচের। ছোট থেকেই নাচ তাঁর ভালোবাসার বিষয়। মঞ্চেও নৃত্য পরিবেশন করতেন মনামী।

মনামী ঘোষ

সম্প্রতি এই নাচ সংক্রান্তই একটি ঘটনা শেয়ার করেন অভিনেত্রী। একটি নাচের অডিশন দিতে বসিরহাট থেকে কলকাতায় এসেছিলেন তিনি। তখন অবশ্য মনামী ছোট ছিলেন। তাই সঙ্গে গিয়েছিলেন তাঁর বাবা, মা-ও। কিন্তু সেখানে গিয়ে মন ভেঙেই গিয়েছিল মনামীর। কারণ সেখানে যে প্রতিযোগীরা এসেছিলেন সকলেই খুব সুন্দর করে সেজে এসেছিলেন। চোখ ধাঁধানো পোশাক পরেছিলেন সবাই। মেয়ে যাতে নিজেকে সবার মাঝে আলাদা না ভাবে তাই মনামীর বাবা বলেছিলেন, তাঁর মেয়েকেই সবথেকে বেশি সুন্দর দেখাচ্ছে।

না, সেবারে অডিশনে সুযোগ পাননি মনামী। কিন্তু ভেঙে পড়েননি তিনি। এরপর থেকে অবশ্য অনেক সিরিয়ালেই ডাক পেতে থাকেন মনামী। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন মনামী। স্টার জলসার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। আগামীতে চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘পদাতিক’ ছবিতে অভিনয় করবেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই