Bengali SerialHoop Plus

Mimi Dutta: ‘করুণাময়ী রানী রাসমণি’-র পর নতুন ধারাবাহিকে ফিরছেন মিমি

মিমি দত্ত (Mimi Dutta)-কে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ রানীমার কন্যা জগদম্বার চরিত্রে। কিন্তু তিনি এই সিরিয়ালে অভিনয় শুরু করার কিছুদিনের মধ্যেই সিরিয়ালটি শেষ হয়ে যায়। কিন্তু আবারও মিমি ফিরছেন নতুন রূপে টেলিভিশনের পর্দায়। জি বাংলার আরও একটি জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’-তে দেখা যেতে চলেছে তাঁকে।

‘পিলু’-তে মল্লারের বোন মল্লিকার চরিত্রে অভিনয় করবেন মিমি। মল্লার খল স্বভাবের হলেও মল্লিকা ইতিবাচক। তার শৈশব ভালো ছিল না। ‘পিলু’-তে এবার দেখানো হবে মল্লিকার শৈশবের কাহিনী। মিমি নিজেই ‘পিলু’-তে অভিনয় করার কথা ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়ে লিখেছেন, তাঁর চরিত্রের নাম মল্লিকা, দেখতে পাওয়া যাবে ‘পিলু’ ধারাবাহিকে। ‘পিলু’ জি বাংলায় সপ্তাহের সাত দিনই সম্প্রচারিত হয়। এর আগে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন মিমি যার মধ্যে জনপ্রিয় হল ‘ভুতু’। এছাড়াও ‘মিঠাই’-তে একটি রান্নার শো ‘হেঁশেল’ সঞ্চালনা করতে দেখা গিয়েছিল তাঁকে।

2017 সালে ‘জয়ী’ সিরিয়ালের মাধ্যমে দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত মুখ হয়ে ওঠেন মিমি। এরপর 2021 সালে তাঁকে দেখা গিয়েছিল ‘ইন্দু’ সিরিয়ালে অভিনয় করতে। এরপরেই তাঁকে দেখা যায় ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ অভিনয় করতে।

বিয়ের জন্য বেশ কিছুদিন অভিনয় থেকে বিরতি নিলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মিমি। গত বছর তিনি বিয়ে করেছেন অভিনেতা ওম সাহানী (Om Sahani)-কে। বৈদিক মতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

whatsapp logo