BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, মরুভূমির মাঝে এটা কি করে দেখালেন অঞ্জলি অরোরা!

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। শুধু তাই নয়, তিনি এমন একটি টাইপ পোশাক পরেছেন যাতে কিন্তু তার শরীরের ভাঁজ বেশ স্পষ্ট দেখা যাচ্ছে। শরীরের প্রতি পরতে পরতে ছড়িয়ে রয়েছে মোহময় ভাব। যা দেখে কিন্তু পুরুষ হৃদয় খুব সহজেই বলে যাবে। ছবিটি দেখে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। যে পোশাকটি পরেছেন সেটিও যথেষ্ট সুন্দর। ছবিটিতে দেখা যাচ্ছে, বারান্দায় দাঁড়িয়ে আছেন। তার অসাধারণ হট লুক দেখে প্রত্যেকেই প্রশংসা করেছেন।

বেশ কয়েকদিন আগে নাইট্ ড্রেস পরে ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে তিনি অসাধারণ নেচে ছিলেন। তারপরে আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি একটার পর একটা ফটোশুটের মাধ্যমে তিনি পৌঁছে গেছেন মানুষের মনের মধ্যে। পোশাকের নিচে পরেছেন ছোট্ট একটা প্যান্ট যাতে কিন্তু নিম্নাঙ্গ বেশ স্পষ্ট দেখা যাচ্ছে। তবে যাই হোক, সম্প্রতি তাকে দেখা গেল, মরুভূমির মাঝে বাইক নিয়েই তিনি ঘুরে বেড়াচ্ছেন। পরনে একটা কালো রংয়ের টপের ওপরে লাল রঙের একটি কোট।

ছবিটি দেখে প্রত্যেকেই অবাক হয়ে গেছে এবং হয়তো মনে মনে ভেবেছেন, একটা মানুষের মধ্যে কত সাহস থাকলে, তবে সে মরুভূমির মতন এমন জায়গায় বাইক নিয়ে ঘুরে বেড়াতে পারে। তবে ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, আর হবে নাই বা কেন এত সুন্দর মিষ্টি দেখতে একটা মেয়ে যখন বালিয়াড়ির মধ্যে একা এরকম বাইক চালায়, এমন ছবি দেখার জন্য তো পুরুষেরা অপেক্ষা করবেনই।

একটা নাইট্র ড্রেস পরে বাদাম বাদাম গানের সঙ্গে নেচেই তিনি সবার কাছে চলে গিয়েছিলেন। ঠিক এইভাবেই তিনি ইনস্টাগ্রামের যত ভিডিও দেন প্রত্যেকটি ভিডিওই একেবারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়, প্রায় ২৫ হাজার লাইক পরেছে। তবে আপনি যদি এই ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক