BollywoodHoop Plus

Urfi Javed: দুধ সাদা পোশাকে কোনোমতে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

আবারো উরফি জাভেদকে দেখা গেল অদ্ভুত পোশাকে তিনি সকলের সামনে এলেন। তবে এবারে অদ্ভূতের থেকেও স্বল্প পোশাকে তিনি সকলের কাছে এলেন। পোশাক নিয়ে একটা বিতর্ক তৈরি হবে এমনটায় তিনি অভ্যস্ত হয়ে গেছেন। সম্প্রতি তাকে দেখা গেল একটি স্লিভলেস পোশাকে তিনি আবারও তার অনুরাগীদের সামনে এসেছেন। সাদা রংয়ের টপ পরেছেন তিনি।সাধারণ সুন্দর এই টপটি পরে উরফিকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। পোজ দিয়ে বসে আছেন এবং তিনি একটি সাদা রঙে খুব সুন্দর টপ পরেছেন হালকা রঙের পোশাক পরেছেন, তাই তিনি ঠোঁটের উপরে অনেক বেশি জোর দিয়েছেন। যেহেতু পোশাক খুবই হালকা রঙে তাই তিনি তার গোলাপি ঠোঁটকে সাজিয়েছেন লাল টুকটুকে লিপস্টিক দিয়ে। যা কিন্তু তার সাজের বাচ্চাকে আরও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে খুব সুন্দর দেখতে লাগছে উরফিকে।

তবে সমস্ত কিছুর পরেও যে জায়গাটি বিশেষ নজর কেড়েছে তা হলো তার নিচের বা নিম্নাংশ নিম্নাংশ একটি ডেনিম শর্ট জিন্স পরেছেন, যা কিন্তু তাকে অনেক বেশি আকর্ষণীয় করে তুলেছে, সাদা রঙের স্লিভলেস টপের সঙ্গে ডেনিম নীল এই জিন্সের ছোট্ট প্যান্ট ভীষণ সুন্দর লাগছে ওর থেকে। সবচেয়ে সুন্দর হয়েছে তার হেয়ার স্টাইল, সবমিলিয়ে তার মেকআপ কিন্তু অনবদ্য চুলকে সুন্দর করে টেনে বেঁধে রেখেছেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন।

নানান রকম পোশাক পরে তিনি তার অনুরাগীদের সামনে হাজির হন। তবে নানান রকম কমেন্টে তাকে শুনতে হয় অনেকে নেতিবাচক কথাও বলেন, তবে সেই সব কথাতে খুব একটা পাত্তা দেন না আমাদের প্রিয় অভিনেত্রী। তিনি নিজের মতন করে থাকতেই ভালোবাসেন। বরাবরই খোলামেলা পোশাকে তিনি সকলের মন জয় করেন। তবে আর দেরি কেন? আপনি যদি দেখতে মিস করে থাকেন তাহলে আমাদের Hoophaap এর পাতার চটপট দেখে ফেলুন উরফির নতুন লুক।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক