whatsapp channel

স্বল্প পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, ভাইরাল দৃশ্য

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ভক্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। তার অভিনয়ের জন্যই হোক কিংবা তার ছবির আপডেট পেতে। তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় থাকে। তিনি কখন কি ভাবছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ভক্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। তার অভিনয়ের জন্যই হোক কিংবা তার ছবির আপডেট পেতে। তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় থাকে। তিনি কখন কি ভাবছে এবং কখন কি করছেন তা প্রায় তাকে শেয়ার করতে দেখা যায় ইনস্টাগ্রামে। এছাড়াও ফটোশুট করে ভিডিও পোস্ট করেন তিনি। সেই ভিডিও এবং ছবি মাঝে মাঝে চাঞ্চল্য সৃষ্টি করেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সম্প্রতি একটি ইনস্টাগ্রামের পেজে তার ছবি পোস্ট করেছে। সেখানে ঋতাভরীকে সুইমিং স্যুট পরে দেখা যাচ্ছে এবং ক্যাপশনে লেখা রয়েছে “পুল বিউটি ঋতাভরী”। এই ছবি পোস্ট হয়তো এই পোস্ট করেছেন তার অনুরাগীরা এবং লাইক করেছেন বহু মানুষ। বরাবরের মতই এই ছবিতেও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

Advertisements

প্রসঙ্গত এই অভিনেত্রী ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক থেকে মানুষের মনে পোক্ত জায়গা করে নিয়েছেন। তাকে এখন বিটাউনে মাঝেসাজে দেখতে পাওয়া যায়। আয়ুষ্মান খুরানা সাথেও তার একটি গানের ভিডিও শুট করা হয়ে গেছে ও সেখানেও তিনি প্রশংসা পেয়েছেন বরাবরের মতই। আনুশকা শর্মার প্রযোজনায় তিনি ‘পরি’ সিনেমাতেও অভিনয় করেছেন। এছাড়াও বিতরণের নামিদামি তারকাদের সঙ্গে ভালো সম্পর্ক তার।

Advertisements

তাকে টলিউডে শেষ দেখা গিয়েছিল ‘ব্রম্মা জানেন গোপন কম্মটি’ সিনেমাতে সেখানেও তার অভিনয়ও প্রশংসনীয় হয়েছে দর্শকদের কাছে। এছাড়াও তিনি তার ইনস্টাগ্রামে পোস্টের মাধ্যমে তার অনুরাগীরা ছাড়াও বহু মানুষের মন জয় করেন। দেখুন সেই হট ছবি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media