whatsapp channel

গায়িকা হয়েও ফিটনেসে টক্কর দিচ্ছেন নায়িকাদের, লকডাউনে শরীরচর্চায় মন দিলেন ইমন চক্রবর্তী!

করোনা অতিমারীর কারণে সবাই গৃহবন্দী। ফলে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ ঘরেই ভালো থাকার রেমিডি খুঁজে নিয়েছেন। গায়িকা ইমন চক্রবর্তী (Imon chakraborty) মন দিয়েছেন যোগায়। এদিন নিজেই ফেসবুকে স্ট্রেচিং-এর ছবি দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা অতিমারীর কারণে সবাই গৃহবন্দী। ফলে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ ঘরেই ভালো থাকার রেমিডি খুঁজে নিয়েছেন। গায়িকা ইমন চক্রবর্তী (Imon chakraborty) মন দিয়েছেন যোগায়।

Advertisements

এদিন নিজেই ফেসবুকে স্ট্রেচিং-এর ছবি দিয়ে ইমন সবাইকে সুপ্রভাত জানিয়েছেন। ইমনের পরনে ছিল টি-শার্ট ও লেগিংস। ইমনের মুখের অভিব‍্যক্তি দেখে মনে হচ্ছিল, তিনি যোগা যথেষ্ট এনজয় করছেন। কিছুদিন আগে ইমন নিজের কাউন্সেলিং করিয়েছিলেন মানসিকভাবে সুস্থ থাকার জন্য। ইমনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

কিন্তু এর মধ্যেও ঢুকে পড়েছে যশ (yash Dasgupta) ও নুসরত জাহান (nusrat jahan)-কে নিয়ে চর্চা। নেটিজেনদের একাংশ ইমনের ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে যশ ও নুসরতকে নিয়ে রসালো আলোচনা শুরু করে দিয়েছেন। অনেকে আবার যশ ও নুসরতের ছবি দিয়ে বলেছেন যশ বিয়ের আগেই বাবা হচ্ছেন। ইমন অবশ্য নেটিজেনদের এই আলোচনায় কোনো প্রতিক্রিয়া জানাননি।

Advertisements

Advertisements

লকডাউনের আগে একবেলার জন্য ইমন, নীলাঞ্জন (Nilanjan Ghosh), তাঁদের বন্ধু শুভদীপ (shubhadip) ও তাঁদের ড্রাইভার যাঁকে ইমন ‘ভাই’ সম্বোধন করেন, সবাই মিলে লং ড্রাইভে বেরিয়ে পড়েছিলেন। সেদিন শুভদীপের প্রস্তাব অনুযায়ী ইমন ও নীলাঞ্জনের পছন্দের গান ‘পানি পানি রে’-র শুটিং হয়েছিল পানাগড় জঙ্গলের মধ্যে। ইমনরাই গাড়ি থামিয়ে লোকেশন পছন্দ করেছেন। ‘পানি পানি রে’ গানটি লিখেছেন গুলজার (Gulzar) এবং কম্পোজ করেছেন বিশাল ভরদ্বাজ (vishal bharadwaj)। সেই গানটির রিমেক করেছেন ইমন ও নীলাঞ্জন। ইমন জানিয়েছেন, খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে তাঁদের এই মিউজিক ভিডিও।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media