Hoop PlusTollywood

Durnibar Saha: নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে দুর্নিবার!

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। একে একে সাতপাকে বাঁধা পড়ছেন সব নায়ক নায়িকারা। এর মাঝে কেউ যেমন বিয়ের পর হানিমুনে পাড়ি দিচ্ছেন প্রকৃতির কোলে, কেউ আবার কেরিয়ারে ইতি টেনে পাকাপাকিভাবে বিদেশে ঘর বাঁধছেন, কেউ আবার শুরু করেছেন বিয়ের তোড়জোড়। আর এই মুহূর্তে বিয়ের তোড়জোড় চলছে গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha) ও ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) পরিবারে। দুজনেই তারকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন হালি সময়ে। এলজন উঠতি গায়ক, অন্যজন অভিনেত্রী। যার মাঝেই প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজন। অতীতকে ভুলে বর্তমানের স্রোতে গা ভাসিয়ে এখন একসাথে ঘর বাঁধার স্বপ্নে মশগুল দুর্নিবার-ঐন্দ্রিলা।

আর বিয়ের আগেই বিতর্কের বুকে ছুরিকাঘাত করে একটি ফেসবুক পোস্ট করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। ট্রোলারদের প্রতি বার্তা দিয়ে হবু স্বামীর সঙ্গে ছবি আপলোড করে লিখলেন মনের কথা। এই পোস্টের ছবিতে দুজনকে দেখা যায় ট্র্যাডিশনাল লুকে।দুর্নিবারের পরণে রয়েছে সাদা পাঞ্জাবি, অন্যদিকে ঐন্দ্রিলা ম্যাচিং দুধসাদা শাড়ির সঙ্গে পরেছেন ব্লাউজ। দুজন দুজনকে বাহুডোরে আগলে রেখে একে অপরের দিকে তাকিয়ে মুচকি হেসে ক্যামেরাবন্দি হয়েছেন। তবে এই সাদাকালো ছবি যেমন নজরকাড়া, তেমনই নজরকাড়া ক্যাপশন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আর চার সপ্তাহ বাকি। আমরা আদতেই এই পৃথিবীকে নিয়ে ভাবি না। আমার যা খামতি আছে সেটা সহ আমাকে মেনে নেওয়ার জন্য ধন্যবাদ।’ এর সঙ্গে তিনি ক্যাপশনে একটি গানের লাইন জুড়ে দিয়ে লেখেন, ‘যদি পাওয়া যেত, কাউকে তোর মতো, তোকেই খবর দিতাম’। পাশাপাশি এই পোস্টে হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন কাউন্ট ডাউন শুরু হল। ৯ মার্চ।

এই পোস্ট যে ট্রোলারদের উদ্দেশ্য করেই লেখা, তা আর বুঝতে বাকি নেই কারো। কিন্তু ট্রোলিং কেন? ট্রোলিংয়ের কারণ হল দুজনের অতীত জীবন। কারণ এটি দুর্বিবারের দ্বিতীয় বিয়ে হতে চলেছে। এর আগে গায়ক ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি বেশিদিন। অন্যদিকে প্রথম জীবনে ঐন্দ্রিলাও রাহুল দেব বোসের সঙ্গে সম্পর্কে ছিলেন বলে জানা যায়।

তবে সেই অতীত থেকে নিজেদের মুক্তি দিয়ে এখন এই দুই মুক্তবিহঙ্গ আবার নতুন জীবনের প্রতি এগিয়ে চলেছেন। গত বছরের মাঝামাঝি সময়ে এই সম্পর্ককে প্রকাশ্যে আনেন দুজন। জানা গেছে, আগামী ৯ ই মার্চ সাড়ম্বরে বিয়ে করবেন এই জুটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা