whatsapp channel

Arkaprovo Roy: ‘তোমাদের রাণী’ই প্রথম নয়, জি এর এই জনপ্রিয় সিরিয়ালেও কাজ করেছিলেন অর্কপ্রভ!

কিছু কিছু ধারাবাহিক খুব কম দিনেই গল্প এবং অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নেয়। এমনই একটি সিরিয়াল হল 'তোমাদের রাণী' (Tomader Rani)। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। তরুণ…

Nirajana Nag

Nirajana Nag

কিছু কিছু ধারাবাহিক খুব কম দিনেই গল্প এবং অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নেয়। এমনই একটি সিরিয়াল হল ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। তরুণ প্রজন্মের ভিন্ন ধারার গল্প আর দুর্জয় রাণীর জমাটি রসায়ন অচিরেই সিরিয়ালটিকে অধিকাংশ দর্শকদের প্রিয় করে তুলেছে। এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় রয়েছেন নবাগতা অভিকা মালাকার। এটাই তাঁর প্রথম সিরিয়াল। আর নায়ক দুর্জয়ের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা অর্কপ্রভ রায়কে (Arkaprovo Roy)। তবে এটি কিন্তু তাঁর প্রথম সিরিয়াল নয়।

এর আগে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন অর্কপ্রভ। এর মধ্যে রয়েছে জি বাংলার একটি সিরিয়ালও। তবে সে সময়ে নায়কের চরিত্রে অভিনয়ের সুযোগ পাননি অর্কপ্রভ। ছোটখাট কিছু পার্শ্ব চরিত্রেই দেখা যেত তাঁকে। জি বাংলার ‘রাজযোটক’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন তিনি। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল বিশ্বজিৎ ঘোষ, অনামিকা চক্রবর্তী এবং মিশমি দাসকে। তবে একটি ছোট ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন অর্কপ্রভ। তখন তাঁর বয়সও ছিল অনেকটাই কম।

Arkaprovo Roy: 'তোমাদের রাণী'ই প্রথম নয়, জি এর এই জনপ্রিয় সিরিয়ালেও কাজ করেছিলেন অর্কপ্রভ!

এর আগে এক সাক্ষাৎকারে অর্কপ্রভ জানিয়েছিলেন, তিনি প্রথম কাজ শুরু করেছিলেন একজন জুনিয়র আর্টিস্ট হিসেবে। ২০০৯ সালে একটি সিরিয়ালে প্রথম কাজ করেন তিনি। এরপরেও একাধিক ধারাবাহিকে জুনিয়র আর্টিস্টের কাজ করেছেন অর্কপ্রভ। মুম্বইতে সহকারী পরিচালক হিসেবে সাড়ে চার বছর ধরে কাজ করেছেন। পিচার্স ২, আশ্রম ৩ এর মতো প্রোজেক্টে কাজ করেছেন অর্কপ্রভ। শুধু তাই নয়, অভিনেতা জানান তিনি ওয়েডিং ফটোগ্রাফার হিসেবেও কাজ করেছেন।

সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করেছেন অর্কপ্রভ। তবে আকর্ষণ ছিল অভিনয় জগতের দিকে। পরিচালক হওয়ার তাঁর ছোটবেলার স্বপ্নপূরণে পাশে থেকেছেন বাবা মা। অর্কপ্রভ জানান, তাঁর বাড়িতেও রয়েছে সঙ্গীতের পরিবেশ। তাঁর বাবা তবলা এবং পারকাশন বাজান, মা করতেন শ্রুতি নাটক। স্বাভাবিক ভাবেই সংষ্কৃতির জগৎ টেনেছে অর্কপ্রভকে। স্টার জলসার ‘তোমাদের রাণী’তেই প্রথম নায়কের চরিত্র পেয়েছেন অর্কপ্রভ। আর প্রথম বারেই নিজের অভিনয় প্রতিভার প্রকাশ ঘটিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Arkaprovo (@lord_arkaprovo)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই