BollywoodHoop Plus

‘টাকা নিয়ে শোয়ের বদনাম করলেন কেন’! ইন্ডিয়ান আইডল প্রসঙ্গে ফের বিতর্কে অমিত কুমার

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি অব্যাহত রয়েছে। বহু বছর আগে থেকেই দর্শকদের মনে ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে ক্ষোভ জমেছিল। অমিত কুমার (Amit kumar) ‘ইন্ডিয়ান আইডল’-এর স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। একই সঙ্গে তিনি স্বীকার করেছিলেন, চ্যানেল তাঁকে পর্যাপ্ত টাকা দিয়েছিল বলেই ‘কিশোর কুমার স্পেশ‍্যাল’ পর্বের মাঝে মুখ খোলেননি তিনি। কিন্তু শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan) বলেছিলেন, মঞ্চে উপস্থিত থাকাকালীন অমিত কুমারের উচিত ছিল তাঁর অপছন্দের কথা জানানো। আদিত্যর পর এবার অমিত কুমারকে একহাত নিলেন গীতিকার মনোজ মুনতাসির (Manoj muntasir)।

মনোজ সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এ বিচারক হিসাবে অংশগ্রহণ করেছিলেন। একটি সাক্ষাৎকারে ‘ইন্ডিয়ান আইডল’ প্রসঙ্গে কথা ওঠায় মনোজ বলেন, যদি কারও গান অমিত কুমারের অপছন্দ হয়ে থাকে, তাহলে তিনি তা শোয়ের নির্মাতাদের জানাতে পারতেন। টাকা নেওয়ার পরে সংবাদমাধ্যমে শোয়ের নিন্দা করা অমিত কুমারের উচিত হয়নি বলে মতপ্রকাশ করেছেন মনোজ। মনোজ বলেছেন, প্রতিযোগীরা কখনওই কিংবদন্তী গায়ক কিশোর কুমার (kishor kumar)-এর মতো গাইতে পারবেন না, এটা দর্শকরা ও বিচারকরা প্রত্যেকেই জানেন। কিন্তু ‘কিশোর কুমার স্পেশ‍্যাল’ পর্বের আয়োজন করা হয়েছিল কিশোর কুমারের উদ্দেশ্যে শ্রদ্ধা জ্ঞাপন করার জন্য।

কিন্তু সেখানে প্রতিযোগীদের কাছ থেকে কিশোর কুমারের মতো গায়কী আশা করা ভুল বলে জানিয়েছেন মনোজ। তবে মনোজ বলেছেন, তিনি অমিত কুমারের স্থানে থাকলে শোয়ের নির্মাতাদের আগেই তাঁর আপত্তি জানিয়ে দিতেন। কিন্তু এভাবে টাকা নেওয়ার পর তিনি সংবাদমাধ্যমে নিন্দা করতেন না।

অমিত কুমার ছাড়াও ‘ইন্ডিয়ান আইডল’ কে কাঠগড়ায় তুলেছেন শোয়ের একসময়ের বিচারক সোনু নিগম (sonu nigam) ও সুনিধি চৌহান (sunidhi chauhan)। কিছুদিন আগেই বিস্ফোরক হয়ে সুনিধি বলেছেন, তিনি কারও মিথ্যা প্রশংসা করতে পারবেন না। ফলে তিনি ‘ইন্ডিয়ান আইডল’ ছেড়ে দিয়েছিলেন। এরপর থেকে সুনিধি অপর কোনো রিয়েলিটি শোয়ের বিচারক হননি।

whatsapp logo