whatsapp channel

Nusrat Jahan: ঈদের দিনে কোন লোভনীয় পদ মুখে দিলেন নুসরত!

শনিবার দেশজুড়ে পালিত হচ্ছে খুশির ঈদ। আকাশের চাঁদকে সাক্ষী রেখে উৎসবমুখর এই দিনটিকে উপভোগ করছেন আপামর মুসলিম ধর্মাবলম্বী মানুষজন। তবে ভারতের মতো ধর্মনিরপেক্ষ দেশে এই উৎসব যেন সবার। তাই দুর্গাপূজা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

শনিবার দেশজুড়ে পালিত হচ্ছে খুশির ঈদ। আকাশের চাঁদকে সাক্ষী রেখে উৎসবমুখর এই দিনটিকে উপভোগ করছেন আপামর মুসলিম ধর্মাবলম্বী মানুষজন। তবে ভারতের মতো ধর্মনিরপেক্ষ দেশে এই উৎসব যেন সবার। তাই দুর্গাপূজা হোক বা ঈদ কিংবা ক্রিসমাস- সবেতেই উৎসবমুখর থাকে গোটা দেশ। আর এই উৎসবের দিনে কাজকর্ম ফেলে পরিবারের সঙ্গে দিনটি উপভোগ করছেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। রোজা রেখে যেমন লাইমলাইটে এসেছিলেন অভিনেত্রী, তেমনই ঈদের দিনেও তিনি ফের চর্চায়। কারণটা ঠিক কি? রইল বিস্তারিত।

একদিকে অভিনয়, অন্যদিকে রাজনীতি: দুই মঞ্চেই সিদ্ধহস্ত অভিনেত্রী নুসরত জাহান। তিনি যেমন বাঙালিকে উপহার দিয়েছেন সাবলীল ও জীবন্ত অভিনয়, তেমনই সৌন্দর্য, রূপের মাধুর্যতা দিয়েও তিনি ঘায়েল করেন পুরুষদের। অন্যদিকে বসিরহাটের সাংসদ হয়েও তিনি মানুষের হয়ে ভেবেছেন কথা। আর এসবের মাঝে দুর্গাপুজো থেকে জন্মাষ্টমী, রথযাত্রা সমস্ত উৎসবেই যোগ দিতে দেখা যায় তাকে। সমস্ত উৎসবে যোগ দিয়ে বরাবরই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে এসেছেন সাংসদ অভিনেত্রী। তবে এর জন্য আবার মাঝে মধ্যে তাঁকে ট্রোলও হতে হয়েছে। তাতে ‘কুছ পরোয়া নেহি’ তার।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

আর এবার ঈদের দিনেও ভক্তদের জন্য ছবি শেয়ার করতে ভুললেন না অভিনেত্রী। তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে উৎসবের একাধিক ছবি আপলোড করেছেন, যেখানে পুরো পরিবারের সঙ্গে দেখা গেল অভিনেত্রীকে। এদিন তার পরণে ছিল হালকা গোলাপি রঙের শালোয়ার কামিজ, শরীরে জড়ানো ওড়না। নিউড মেকআপেই ধরা দিয়েছেন তিনি এদিন। আর এই দিনটিতে জমিয়ে খেলেন তিনি। ডায়েট ভুলে এদিন অভিনেত্রীকে ফিরনি খেতে দেখা গেল। তবে তার প্লেটে কাটলেট, বিরিয়ানি, সিমাই- সবকিছুই ছিল অল্পবিস্তর। ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ঈদের প্রিয় অংশ-খাওয়াদাওয়া’।

প্রসঙ্গত, এর আগে রমজান চলাকালীন নুসরত জাহানকে দেখা গিয়েছিল মহিলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়দর্শিনী হাকিমের উদ্যোগে ইফতার পার্টিতে। সেখানে তিনিও রোজা রেখেছিলেন এবং নিয়ম করে রোজার পর ইফতারও করেছেন। এই ইফতার পার্টিতে নুসরতকে দেখা গিয়েছিল সবুজ রঙের গর্জাস একটি সালোয়ার কামিজে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা