whatsapp channel

Rezwan Rabbani Sheikh: বিয়ে করেও স্ত্রীকে ছোঁয়ার অধিকার নেই স্বামীর! নতুন সিরিয়ালে কামব্যাক রেজওয়ানের

কোনো জায়গাই খালি পড়ে থাকে না বেশিদিন। টেলিভিশন সিরিয়ালের (Television Serial) ক্ষেত্রেও ব্যাপারটা একই রকম। একটি ধারাবাহিক শেষ হওয়া মানেই সেই খালি স্লটটা পূরণ করার জন্য শুরু হবে নতুন মেগা।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কোনো জায়গাই খালি পড়ে থাকে না বেশিদিন। টেলিভিশন সিরিয়ালের (Television Serial) ক্ষেত্রেও ব্যাপারটা একই রকম। একটি ধারাবাহিক শেষ হওয়া মানেই সেই খালি স্লটটা পূরণ করার জন্য শুরু হবে নতুন মেগা। যদিও এখন আর কোনো সিরিয়ালই বছরের পর বছর ধরে চলে না। কয়েক মাস অন্তর অন্তরই এক একটি ধারাবাহিক শেষ হয়ে শুরু হচ্ছে নতুন কোনো গল্প। স্টার জলসা চ্যানেলে খুব তাড়াতাড়ি শুরু হচ্ছে আরো এক নতুন ধারাবাহিক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই নতুন সিরিয়ালের প্রোমো।

Advertisements

নতুন ধারাবাহিকটির নাম ‘বঁধুয়া’। নাম থেকেই স্পষ্ট, বিয়ে, বিবাহিত দম্পতির গল্প নিয়েই শুরু হবে সিরিয়াল। ‘নবাব নন্দিনী’র পর এই ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করছেনছেন রেজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh)। তাঁর বিপরীতে দেখা যাবে জ্যোতির্ময়ী কুণ্ডুকে। মডেলিং এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেও যথেষ্ট জনপ্রিয় তিনি। এবার জলসার নায়িকাদের খাতায় নাম লেখাচ্ছেন জ্যোতির্ময়ী।

Advertisements

Advertisements

প্রোমো থেকে জানা যায়, নায়ক রেজওয়ানের চরিত্রের নাম আবির। তার মনে যা, মুখেও সেটাই। সহজ সরল আবির মনের সব কথাই অবলীলায় বলে দেয়। এর জন্য তাকে নিয়ে হাসি ঠাট্টাও যেমন হয়, তেমনি আবার তার কথাবার্তায় মাঝেমধ্যে অপ্রস্তুতেও পড়ে অন্যরা। এহেন আবিরের সঙ্গে বিয়ে ঠিক হয় পেখমের। কিন্তু জানা যায়, পেখম এই বিয়ের জন্য ইচ্ছুক নয়। তবুও বাড়ির কথায় সে রাজি হয়। কিন্তু আবিরের কাছে সে স্বচ্ছন্দ হতে পারে না। এমনকি নিজের মনে লুকিয়ে রাখা কথাটাও বলতে পারে না। কী এমন কথা মনে চেপে রেখেছে পেখম? সিরিয়াল শুরু হলেই ফাঁস হবে গল্প।

Advertisements

রেজওয়ানকে শেষবার দেখা গিয়েছিল নবাব নন্দিনী সিরিয়ালে। কিন্তু টিআরপি তুলতে ব্যর্থ হওয়ায় কয়েক মাস চলতে না চলতেই বন্ধ করে দেওয়া হয় ধারাবাহিকটি। তারপর থেকে দীর্ঘ প্রায় এক বছর কোনো প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি। এর আগে এক সাক্ষাৎকারে রেজওয়ান জানিয়েছিলেন, তিনি অনেকদিন ধরেই প্ল্যান করছেন বাংলার বাইরে কাজ করার। এমনকি তেলুগুতে ‘সাঁঝের বাতি’র রিমেকের প্রস্তাবও নাকি দেওয়া হয়েছিল তাঁকে। শেষমেষ বাংলাতেই ফিরলেন অভিনেতা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই