BollywoodHoop PlusHoop Viral

স্বল্প পোশাকে নোরা ফাতেহির দুর্দান্ত নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

এই আরবী কন্যা চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল। এই আরবী কন্যা আর কেউ না সকলের প্রিয় নোরা ফাতেহী। সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোহা। নিজের নাচ দিয়ে যে কোনো তাবড় তাবড় অভিনেত্রীদের পিছনে ফেলে দিতে পারেন এই আইটেম গার্ল। বেলি ডান্সের জন্য বেশি খ্যাত নোরা।

সম্প্রতি নোরা’ছোড় দেঙ্গে’ নামে এক মিউজিক ভিডিওতে কাজ করেন। এই ভিডিয়োতে অভিনেতা এহান ভাটের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। অভিনেত্রীর নাচ বেশ হিট হয়৷ খুব স্বল্প সময়ে নোরার প্রতোশোধের এই নাচ নেটিজেনদের কাছে বেশ প্রশংসা পায়। এছাড়া গুরু রনধাওয়ার সঙ্গে ‘নাচ মেরি রানি’-তে দেখা যায় নোরা। ভিডিও অ্যালবাম এবং ফটোশ্যুটের পাশাপাশি ‘ভুজ-দ্য প্রাইড অফ ইন্ডিয়ার’ শ্যুটিং শুরু করেছেন নোরা ফতেহি। এই ছবিতে সঞ্জয় দত্ত, অজয় দেবগণ এবং সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নোরা ফতেহি।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় এই ডান্সার। প্রায়ই নিজের নতুন হট অবতারে হাজির হন। আর নিজের নাচ নিয়ে মাঝে মধ্যেই তাক লাগিয়ে নেন। অভিনেত্রী ইন্ড্রাস্টিতে আসার পর অভিনেতা অঙ্গদ বেদীর সাথে ডেটে যান। ২০১৭ সালে অঙ্গদ বেদীর সঙ্গে বিচ্ছেদের পর নোরা ফতেহি নিজেকে আপাতত ‘সিঙ্গল’-ই রেখেছেন। অঙ্গদের সঙ্গে বিচ্ছেদের পর নিজেদের সম্পর্কের বিষয়টি নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন নোরা। যদিও বিয়ের পর প্রাক্তন বান্ধবীর অভিযোগের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অঙ্গদ বেদী। নোরা ভাল থাকুন, জীবনে খুশি থাকুন বলে আশা প্রকাশ করেন অঙ্গদ বেদী।

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে নোরার একটি পুরোনো ভিডিয়ো ঘোরাফেরা করছে। কি সেই ভিডিয়ো দেখুন একনজরে। ও সাকি সাকি: এই জনপ্রিয় গানটি জন আব্রাহামের চলচ্চিত্র ‘বাটলা হাউসের’ গান এবং এটি বোল্ড নোরার কেরিয়ারের অন্যতম হিট গান, যা ইউ টিউবে সব চেয়ে বেশি ভিউজ পেয়েছিল। এবার এই গানেরই তালিম নিতে ব্যস্ত সাকি গার্ল। সাদা টপ আর লং স্কার্ট পড়ে তুমুল নাচলেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Related Articles